ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রকৃতি ও বোলারদের কাছে অসহায় নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১১

অস্ট্রেলিয়া: বিরূপ আবহাওয়ার কারণে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম টেস্টের প্রথম দিন ৫১ ওভার খেলা হয়েছে। দিন শেষে ৫ উইকেট হারিয়ে প্রথম ইনিংসে কিউইদের সংগ্রহ ১৭৬।



গাব্বা টেস্টে বৃষ্টির জন্য নির্ধারিত সময়ের আগে খেলা শেষ হওয়ার আগে অস্ট্রেলিয়ার মারাত্মক বোলিংয়ে নাস্তানাবুদ হয় নিউজিল্যান্ড। টপ অর্ডার পাঁচজন ব্যাটসম্যানকেই এরই মধ্যে সাজঘরে ফিরিয়েছেন বোলাররা। ম্যাচে আলো ছড়িয়েছেন অভিষিক্ত অস্ট্রেলিয়ার তিন বোলার।

দলীয় ৪৪ রানের মাথায় ভাঙ্গে নিউজিল্যান্ডের উদ্বোধনী জুটি। ব্যক্তিগত ১৩ রানে সিডলের বলে ক্যাচ আউট হন মার্টিন গুপটিল। এরপর সাজঘরে ফেরেন ম্যাক কালাম। স্টার্কের বলে আউট হওয়ার আগে তিনি করেন ৩৪ রান। কিউই ব্যাটসম্যানদের কেউই অর্ধশতক পেরোতে পারেননি।

পরে কোন উটইকেট না হারিয়ে দিন শেষ করে সফরকারীরা। ৩২ রানে ব্যাট করছেন ব্রাউনলি। অপরপ্রান্তে ৪৫ রানে অপরাজিত আছেন সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টরি। দুটি উইকেট নেন স্টার্ক। এছাড়া সিডল, লিয়ন ও প্যাটিনসন  নেন ১ টি করে উইকেট।

বাংলাদেশ সময়:২১২৪ ঘন্টা, ডিসেম্বর ১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।