ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

গ্রুপ সেরা হয়ে সেমিফাইনালে যশোর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১১

ঢাকা: মহিলা সুপার লিগ ফুটবলে ‘বি’ গ্রুপের সেরা দল হিসেবে সেমিফাইনালে উঠেছে যশোর জেলা। বৃহস্পতিবার শেষ ম্যাচে তারা ১-০ গোলে হারায় নারায়ণগঞ্জকে।

অপর ম্যাচে ঠাকুরগাঁও ৩-০ তে হারিয়েছে কিশোরগঞ্জ জেলাকে।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে মনিষার গোলে প্রথমার্ধে ১-০ ব্যবধানে এগিয়ে থাকে ঠাকুরগাঁও। বিরতির পর মুনমুন (৪৭ মি.) ও জাফুরার (৬৫ মি.) গোলে ব্যবধান বাড়িয়ে নেয় (৩-০) ঠাকুরগাঁও।

অপর ম্যাচে যশোর ও নারায়ণগঞ্জের ম্যাচটি তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়। ৭৮ মিনিটে পেনাল্টি থেকে বেলি খাতুনের গোলে জয় তুলে নেয় যশোর জেলা দল।

এ জয়ে নয় পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপে সেরা হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে যশোর। অন্যদিকে তিন ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে রানার্স আপ হিসেব শীর্ষ চারে উন্নীত হয় নারায়ণগঞ্জ জেলা।

অন্যদিকে ‘এ’ গ্রুপে তিন ম্যাচ শেষে বাংলাদেশ আনসার ও সাতক্ষীরা উভয় দলই সাত পয়েন্ট করে অর্জন করে শীর্ষ দুই দল হিসেবে সেমিফাইনালে ওঠে। তবে গোল গড়ে আনসারকে পেছনে ফেলে গ্রুপ সেরা হয় সাতক্ষীরা জেলা দল।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।