bangla news

পুরোপুরি ফিট সাকিব-মাহমুদউল্লাহ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৭ ১০:৪৫:৫২ এএম
সাকিব-মাহমুদউল্লাহ। ছবি: সংগৃহীত

সাকিব-মাহমুদউল্লাহ। ছবি: সংগৃহীত

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে ইনজুরিতে পড়েন অলরাউন্ডার সাকিব আল হাসান। তাই ফাইনাল ম্যাচটিও খেলতে পারেননি তিনি। তবে চিন্তার কারণ ছিল বিশ্বকাপের আগেই পুরোপুরি ফিট হতে পারবেন কিনা সাকিব! সেই শঙ্কাটাও দূর হয়ে গেছে। টাইগার শিবিরেও নেমে এসেছে স্বস্থি।

রোববার (২৬ মে) বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি বৃষ্টির কারণে বাতিল হয়ে যায়। এরপরই বাংলাদেশ দলের প্রধান কোচ স্টিভ রোডস জানান, ম্যাচ খেলা জন্য সাকিব পুরোপুরি ফিট। রোডস বলেন, ‘আয়ারল্যান্ডে তাকে নিয়ে সমস্যা হয়েছিল। তবে চোট থেকে এখন সাকিব সেরে উঠেছে। সামনে এগিয়ে যেতে উন্মুখ। অসাধারণ একটা টুর্নামেন্ট খেলতে ব্যাকুল হয়ে আছে। ওয়ানডেতে আবার শীর্ষ অলরাউন্ডার হয়েছে। আমরা তো সব সময়ই মনে করি সে নম্বর ওয়ান। তবে সবাইকে বিশ্বাস করাতে এটা দরকার ছিল।’

অন্যদিকে কাঁধে চোট পাওয়ায় অনেক দিন ধরেই বোলিং করতে পারছিলেন না মাহমুদুল্লাহ রিয়াদ। তিনিও পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। রোডস বলেন, ‘আমরা আশা করেছিলাম এই ম্যাচে সে বোলিং করবে। এটা তো আর হলো না। তবে আশাবাদী, বিশ্বকাপের শুরুর দিকেই তার বোলিংটা আমরা পাব। দলের ভারসাম্য আনতে এটা হয়তো কিছুটা কাজে দেবে। মাহমুদুল্লাহ এমনই এক খেলোয়াড় ভালো অবস্থানে যেতে তার খুব বেশি সময় লাগে না। আশা করি দ্রুতই আমাদের বোলিং আক্রমণে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।’

পাকিস্তানের বিপক্ষে খেলা হলো না বাংলাদেশের। আগামী ২৮ মে ভারতের বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। সে ম্যাচেই নিজেদের পুরোপুরি প্রস্তুত করতে আরও একটি সুযোগ পাবে সাকিব-মাহমুদুল্লাহ।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘন্টা, মে ২৭, ২০১৯
আরএআর/এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-27 10:45:52