ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

ক্রিকেট

জয় দিয়ে প্রস্তুতি শুরু বিশ্ব চ্যাম্পিয়নদের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৩ ঘণ্টা, মে ২৬, ২০১৯
জয় দিয়ে প্রস্তুতি শুরু বিশ্ব চ্যাম্পিয়নদের ...

জয় দিয়েই প্রস্তুতিপর্ব শুরু করেছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। সাউদাস্পটনে প্রথম প্রস্তুতি ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডেকে ১২ রানে হারিয়েছে অজিরা। দ্য রোজ বোলে টস হেরে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ২৯৭ রান করে অস্ট্রেলিয়া। জবাবে ব্যাট করতে নেমে ২৮৫ রানে থেমে যায় ইংলিশদের ইনিংস।

২৯৮ রানে টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে স্বাগতিকরা। জেমস ভিন্স ও জশ বাটলার ছাড়া বড় রানের দেখা পাননি কেউই।

ভিন্স ৬৪ ও বাটলার ৫২ রান করেন। ২৮৫ রারে অলআইট হয় ইংল্যান্ড। অস্ট্রেলিয়ার রিচার্ডসন ও বেহেনড্রফ ২টি এবং কোইল্টার-লাইন, জাম্পা, লিওন ও স্টোইনিস ১টি করে উইকেটে নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ১৯ রানে ফিঞ্চের উইকেট হারায় অজিরা। এরপর স্টিভ স্মিথ ছাড়া কোনো অজি ব্যাটসম্যানই রড় রানে দেখা পাননি। স্মিথের সেঞ্চুরিতে ভর করেই ৯ উইকেটে ২৯৭ রান তোলে অস্ট্রেলিয়া। স্মিথ ১১৬ রান করে আউট হন এছাড়া ওয়ার্নার ৪৩ ও উসমান খাজা ৩১ রান করেন। ইংল্যান্ডের লিয়াম প্ল্যাংকেট ৪টি এবং উড, কারান ও ডসন ১টি করে উইকেট নেন।

বাংলাদেশ সময়: ০০৪৩ ঘণ্টা, মে ২৬, ২০১৯
আরএআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa