ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কোহলির আশা ভারতকে নতুন উচ্চতায় তুলবেন মোদী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, মে ২৪, ২০১৯
কোহলির আশা ভারতকে নতুন উচ্চতায় তুলবেন মোদী নরেন্দ্র মোদীর সঙ্গে বিরাট কোহলি-ছবি: সংগৃহীত

বিশ্বকাপ জয়ের মিশন নিয়ে কোহলির নেতৃত্বে ইংল্যান্ডে অবস্থান করছে ভারতীয় ক্রিকেট দল। কিন্তু দেশে লোকসভা নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ ঘটনার কথা ভারতীয় অধিনায়ক মোটেও ভুলে যাননি। ভারতের সর্বশেষ লোকসভা নির্বাচনে বিপুল ব্যবধানে জয়লাভ করেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। ফলে টানা দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নিতে যাচ্ছেন নরেন্দ্র মোদী। তার এমন সাফল্যে টুইট করে শুভকামনা জানিয়েছেন বিরাট কোহলি।

নিজের টুইটার একাউন্ট থেকে এক টুইটে কোহলি লিখেছেন, ‘অভিনন্দন নরেন্দ্র মোদীজি। আমরা বিশ্বাস করি আপনার দূরদর্শী চিন্তাভাবনায় ভারত নতুন উচ্চতায় পৌঁছাবে।

'

কোহলি ছাড়া আরও অনেক ক্রিকেটার ও অন্য খেলার তারকারা মোদীকে অভিনন্দন জানিয়েছেন। ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার এক টুইট বার্তায় লিখেছেন, ‘লোকসভা নির্বাচনে জয়লাভ করায় নরেন্দ্র মোদীজি ও বিজেপিকে আমার হৃদয় নিংড়ানো অভিনন্দন। আপনার হাত ধরে জাতি আরও উজ্জ্বল ও শক্তিশালী নতুন ভারত গড়ে তুলবে। '

সাবেক ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেবাগ লিখেছেন, ‘ভারত জিতে গেছে। বিশ্বের সবচেয়ে বৃহৎ গণতন্ত্র সিদ্ধান্ত জানিয়েছে। এই বিশাল জয়ের জন্য শ্রী নরেন্দ্র মোদীজিকে অনেক অভিনন্দন। আশা করি দ্বিতীয় ইনিংস আরও ভালো হবে। ভারতের উন্নতি জারি থাকবে এবং নতুন শিখরে পৌঁছাবে। '

এছাড়া ঐতিহাসিক এই জয়ের জন্য মোদীকে অভিনন্দন জানিয়েছেন মেরি কম, নিরাজ চোপড়া, সাইনা নেহওয়াল, সানিয়া মির্জা, সুরেশ রায়না, হরভজন সিং, রবীচন্দ্রন অশ্বিন, শিখর ধাওয়ান, গিতা ফোগাটের মতো ক্রীড়া তারকারা।

ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে এরইমধ্যে ইংল্যান্ডে পৌঁছে গেছে ভারতীয় ক্রিকেট দল। মূল লড়াইয়ে নামার আগে কোহলির দল প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৫ মে (শনিবার) দিবাগত রাতে, লন্ডনে। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে ২৮ মে (মঙ্গলবার) দিবাগত রাতে, কার্ডিফে। প্রতিপক্ষ বাংলাদেশ। ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে তারা বিশ্বকাপ মিশন শুরু করবে।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, মে ২৪, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।