ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

থ্রোবল খেলতে বাংলাদেশ দল ভারতে 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ২:০৪:০৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বেনাপোল (যশোর):  ভারতের পাঞ্জাবে থ্রোবল টুর্নামেন্টে  অংশ নিতে বাংলাদেশ জাতীয় দলের ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল ভারতে গেছে।  

শুক্রবার (২৪ মে) সকাল সাড়ে ৯টায় বেনাপোল চেকপোস্টে পাসপোর্টের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে বাংলাদেশ দল ভারতে প্রবেশ করে।   আগামী ২৭ মে থেকে ২৯ মে পর্যন্ত সার্কভুক্ত ৫টি দেশের মধ্যে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।  

 জানা যায়, ২৬ সদস্যের প্রতিনিধি দলে ২১ জন খেলোয়াড় রয়েছেন। বাকিরা অফিসিয়াল। খোলোয়ারদের মধ্যে পুলিশ সদস্য রয়েছে ১১ জন, আনসার ৬ জন ও জেল পুলিশ সদস্য ৪ জন।  

টিম ম্যানেজার রয়েছেন মাসুদ হোসেন ভিকি,  কোচ  আজম আলী খান ও শহিদুজ্জামান।   টিম ম্যানেজার  মাসুদ হোসেন ভিকি বাংলানিউজকে  বলেন, ‘আমরা বিশ্বাস করি আমাদের ছেলে, মেয়েরা টুর্নামেন্টে জয়লাভ করে দেশের সুনাম বয়ে আনবে। পাশাপাশি এ টুর্নামেন্ট প্রতিবেশি সার্কভুক্ত দেশগুলোর মধ্যে সোহার্দ্য, সম্প্রতি ও বন্ধুত্বপূর্ণ সর্ম্পক্য জোরদার করতেও বড় ভূমিকা রাখবে।’ 

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, মে ২৪, ২০১৯
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-24 14:04:08