ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

ধারাবাহিকতা ধরে রাখাই লক্ষ্য মাশরাফির

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৩ ১০:০৬:৫৪ পিএম
বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলোর অধিনায়কদের সঙ্গে মাশরাফি-ছবি: সংগৃহীত

বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলোর অধিনায়কদের সঙ্গে মাশরাফি-ছবি: সংগৃহীত

বিশ্বকাপ শুরুর আগে অংশগ্রহণকারী দেশের অধিনায়কদের নিয়ে ইংল্যান্ডে একটি অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বৃহস্পতিবার (মে ২৩) অনুষ্ঠিত সেই অনুষ্ঠানে টাইগার অধিনায়ক জানান ভালো করতে হলে ধারাবাহিকতা ধরে রাখতে হবে। সেজন্য ভালোভাবে শুরু করাটা খুব জরুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইংল্যান্ডের ইয়ন মরগ্যান, অস্ট্রেলিয়ার অ্যারোন ফিঞ্চ, দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, ভারতের বিরাট কোহলি, শ্রীলঙ্কার দিমুথ করুনারত্নে, পাকিস্তানের সরফরাজ আহমেদ, নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার ও আফগানিস্তানের গুলবাদিন নাঈব।

অনুষ্ঠানে বিশ্বকাপে কেমন করবে বাংলাদেশ দল এমন প্রশ্নের জবাবে মাশরাফি জানান, আমাদের দলে সিনিয়র-জুনিয়রদের মিশ্রণে ভালো ক্রিকেটার আছে। সবাই আর্ন্তজাতিক ক্রিকেটও খেলেছে। দুর্দান্ত ছন্দেও রয়েছে। কয়েকদিন আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতেছি। বিশ্বকাপের আগে এটা আমাদের বেশ আত্মবিশ্বাস জোগাবে।

বিগত কয়েক বছরে বাংলাদেশ ভালো ক্রিকেট খেলেছে। বিশ্বকাপেও তার প্রতিফলন ঘটাতে চান মাশরাফি। বললেন, গেল বিশ্বকাপের পর থেকেই আমরা ভালো করছি। তাই এই বিশ্বকাপেও ভালো করতে চাই। ভালো শুরু করতে পারলে আত্মবিশ্বাস বেড়ে যাবে। বড় টুর্নামেন্টে ভালোভাবে শুরু করাটা বেশ গুরুত্বপূর্ণ। এটার ওপরই নির্ভর করছে টুর্নামেন্টে কেমন করবো। আমাদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ কিন্তু ফাফ ডু প্লেসিসের দল।

অগামী ৩০ জুন ইংল্যান্ড দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে বিশ্বকাপ ক্রিকেটের। আর বিশ্বকাপ মিশন শুরু করা আগে ভারত ও পাকিস্তানের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগার বাহিনী।

বাংলাদেশ সময়: ২২০৭ ঘন্টা, মে ২৩, ২০১৯
আরএআর/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-23 22:06:54