ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

মুক্তিযোদ্ধাকে গুঁড়িয়ে দিল আবাহনী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৩ ৮:১৬:০৮ পিএম
গোলের পর আবাহনী খেলোয়াড়দের উল্লাস-ফাইল ছবি

গোলের পর আবাহনী খেলোয়াড়দের উল্লাস-ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্বের লড়াইয়ে পিছিয়ে পড়েও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে গুঁড়িয়ে দিয়েছে আবাহনী লিমিটেড ঢাকা। 

বৃহস্পতিবার (২৩ মে) বিকেল ৪ টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে আবাহনী ৪-১ গোলে হারায় মুক্তিযোদ্ধাকে।

ম্যাচের ১৪ মিনিটে মুক্তিযোদ্ধার অনিক মধ্যমাঠ থেকে বল বাড়ান বাল্লো ফামুসাকে। ডি-বক্সের ভেতর বল পেয়ে প্লেসিং শটে আবহনীর গোলরক্ষক শাকিলকে পরাস্ত করেন এই আইভরিয়ান কোস্ট ফরোয়ার্ড। 

অবশ্য ব্যবধানটা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি মুক্তিযোদ্ধা। ২৮ মিনিটে মামুনের ফ্রি-কিক থেকে হাইতির বেলফোর্ট হেড দিয়ে মুক্তিযোদ্ধার গোলরক্ষক লিংকনকে পরাস্ত করে আবাহনীকে সমতায় ফেরান। 

৩১ মিনিটে মুক্তিযোদ্ধার ডি-বক্সের জটলার ভেতর থেকে আচমকা শট নিয়ে ব্যবধানটা ২-১ করেন আবাহনীর অধিনায়ক জীবন। ৬৪ মিনিটে ব্যবধানটা আরও একবার বাডিয়ে দেন মামুনুল ইসলাম। 

৭২ মিনিটে জীবনের শট ঠেকিয়ে দেন মুক্তিযোদ্ধার গোলরক্ষক। কিন্তু শেষ রক্ষা করতে পারেননি। ফিরতি বলে গোল করে বসেন নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজুবা। আবাহনী মাঠ ছাড়ে ৪-১ গোলের জয় নিয়ে। 

এই জয়ে বসুন্ধরা কিংসের সঙ্গে পয়েন্ট ব্যবধানটা সাতে নামিয়ে এনেছে আবাহনী ঢাকা। ১৫ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে গত আসরের চ্যাম্পিয়নরা। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা। ১৬ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে মুক্তিযোদ্ধা। 

বাংলাদেশ সময়: ২০১৫ ঘন্টা, মে ২৩, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-23 20:16:08