ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

রোনালদোর হাতের ট্রফির আঘাতে ছেলের মুখে চোট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২১ ১১:২৪:১০ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ইতালিতে এসে প্রথম মৌসুমেই বাজিমাত করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। জুভেন্টাসের হয়ে লিগ জয়ের পাশাপাশি হয়েছেন ইতালির বর্ষসেরা ফুটবলার। তবে ক্যারিয়ারে এতো এতো ট্রফি হাতে তোলা রোনালদো এবার সিরিআ শিরোপা নিয়ে যেন ভারসাম্য হারিয়ে ফেললেন।

স্টেডিয়ামে পুরো দলের সঙ্গে ট্রফির আনন্দ উদযাপন করা পর্তুগিজ অধিনায়ক রোনালদো এদিন নিজের পরিবারকে নিয়ে যান। যেখানে তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ, মা মারিয়া দোলোরেস দোস সান্তোস অ্যাভেইরো ও ছেলে রোনালদো জুনিয়র উপস্থিত ছিলেন।

কিন্তু পরিবারের সঙ্গে শিরোপা নিয়ে ফটোশুটে অংশ নিতে গিয়ে ভারসাম্য হারিয়ে ফেলেন রোনালদো। প্রথমে তার বাঁ পাশে থাকা ছেলের দিকে ট্রফিটি হাত ফসকে চলে গেলে রোনালদোর জুনিয়রের মুখে আঘাত লাগে। তবে রোনালদোর মা সঙ্গে সঙ্গেই নাতির মুখ মুছে দেন।

রোনালদো ব্যাপারটি টের পেলেও কেমন যেন আনমনা ছিলেন। পরক্ষণেই তার ডান পাশে থাকা বান্ধবীর গায়ে গিয়ে আবার ট্রফিটি আঘাত করে।

এদিকে প্রথম মৌসুমে এসে শিরোপা জয়ের পাশাপাশি ৩১ ম্যাচে সর্বোচ্চ ২১টি গোল করেছেন সিআর সেভেন। এই মৌসুমেই সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি দেন তিনি।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, মে ২১, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল রোনালদো
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-21 11:24:10