ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

‘রিয়াল মাদ্রিদে থাকা গ্যারেথ বেলের পক্ষে অসম্ভব’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২০ ৩:৫৭:৩৭ পিএম
রিয়াল মাদ্রিদের ওয়েলস উইঙ্গার গ্যারেথ বেল-সংগৃহীত

রিয়াল মাদ্রিদের ওয়েলস উইঙ্গার গ্যারেথ বেল-সংগৃহীত

রিয়াল মাদ্রিদের সাবেক প্রেসিডেন্ট র্যামন কালদেরন বলেছেন, সান্তিয়াগো বার্নাব্যুতে থাকা গ্যারেথ বেলের পক্ষে অসম্ভব ব্যাপার।

কোচ জিনেদিন জিদানের স্কোয়াডে একেবারে ব্রাত্য হয়ে পড়েছেন ওয়েলস উইঙ্গার। লা লিগা মৌসুমের শেষ ম্যাচে রিয়াল বেটিসের বিপক্ষে বেঞ্চ গরম করতে হয়েছে বেলকে। অবশ্য লস ব্লাঙ্কোসরা বাজে ভাবে হেরেই মৌসুম শেষ করেছে।

কিন্তু বেটিসের বিপক্ষে ফরোয়ার্ডদের গোল উৎস খুঁজে না পাওয়া সত্ত্বেও জিদান মাঠে নামাননি বেলকে। জিজু ইঙ্গিতটা অবশ্য আগেই দিয়েছেন। তার অধীনে জায়গা হচ্ছে না বেলের। ইউরোপ ফুটবল বাতাসেও এখন ভেসে বেড়াচ্ছে ‘হানড্রেড মিলিয়ন ম্যান’র রিয়াল ছাড়ার গুঞ্জন।

এক ‍বৃটিশ সংবাদ মাধ্যমকে কালদেরন বলেন, ‘জিদান বেলের ওপর আগ্রহী নন। রিয়ালের সঙ্গে বেলের সম্পর্ক শেষ হতে যাচ্ছে। আমি দুঃখিত এটা বলার জন্য যে, সে আর খেলতে পারবে না। কিন্তু কেউ জানে ভবিষ্যতে কি ঘটবে।’

ক্রিস্টিয়ানো রোনালদো চলে যাওয়ার পর রিয়ালের আক্রমণভাগের মূল অস্ত্র ভাবা হয়েছিল বেলকে। কিন্তু ২০১৮-১৯ মৌসুমে নিজেকে প্রমাণ করতে ব্যর্থ হন তিনি। সান্তিয়াগো সোলারির পরিবর্তে দ্বিতীয় মেয়াদে জিদান বার্নাব্যুতে আসার পর থেকে রিয়ালে পরিত্যক্ত হয়ে পড়েন ২৯ বছর বয়সী উইঙ্গার।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘন্টা, মে ২০, ২০১৯
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-20 15:57:37