ঢাকা, মঙ্গলবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

ক্যান্সারে কন্যা হারালেন পাকিস্তানের ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২০ ১:০৬:১৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হাসপাতালে ক্যান্সারের মতো মরনব্যাধির সঙ্গে লড়াই করছিলো দুই বছরের কন্যা। কিন্তু পেশার খাতিরে বাবা আসিফ আলীকে খেলতে যেতে হয় ইংল্যান্ডে। দল পাকিস্তান ৪-০ ব্যবধানে সিরিজ হারলেও আসিফের ব্যাট কথা বলেছে। তবে দলের খারাপ অবস্থার মাঝে আরও বড় দুঃসংবাদ এলো আসিফের কাছে। 

ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হেরে গেছে আফিসের দুই বছর বয়সী কন্যা নূর ফাতিমা। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে মৃত্যু হয়েছে আসিফ কন্যা ফাতিমার। চূড়ান্ত পর্যায়ে থাকা ক্যান্সারকে নিরাময়ের কোনো উপায় ছিলো না চিকিৎসকদের হাতে।

বিশ্বকাপের মূল দলে না থাকার কারণে এমনিতেও দেশে ফেরার কথা ছিলো আসিফের। কিন্তু কন্যার মৃত্যু সংবাদে রোববারই (১৯ মে) দেশের উদ্দেশে রওয়ানা দেন ২৭ বছর বয়সী এই পাকিস্তানি ক্রিকেটার।

আসিফের কন্যার মৃত্যুতে শোক জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। বিবৃতিতে বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, এমন সংবাদে আসিফ ও তার শোকার্ত পরিবারের পাশেই থাকবে বোর্ড।

পাকিস্তান সুপার লিগে আসিফ আলির দল ইসলামাবাদ ইউনাইটেড রোববার এক বিবৃতিতে বলেছে, ‘আসিফ আলির কন্যার মৃত্যুতে আইএসএলইউ পরিবার গভীরভাবে সমবেদনা জানাচ্ছে। আসিফ ও তার পরিবারের জন্য প্রার্থনা করছি। আসিফ শক্তি ও উৎসাহের প্রতীক। তিনি আমাদের জন্য একটি অনুপ্রেরণা।’

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, মে ২০, ২০১৯
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-20 13:06:18