ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

বিকেএসপি প্রতিষ্ঠার কাজ শুরু হতে যাচ্ছে রাজশাহীতে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ৮:৩১:৪৬ পিএম
এএইচএম খায়রুজ্জামান লিটন ও মো. রাশীদুল হাসান, ছবি: বাংলানিউজ

এএইচএম খায়রুজ্জামান লিটন ও মো. রাশীদুল হাসান, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. রাশীদুল হাসান।

রোববার (১৯ মে) দুপুরে নগরভবনের নিজ কক্ষে মেয়রের সঙ্গে সাক্ষাৎ ও মতবিনিময় করেন তিনি।

এসময় রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠার ব্যাপারে মেয়রের সহযোগিতা কামনা করেন বিকেএসপির মহাপরিচালক। মেয়র খায়রুজ্জামান লিটনও তাকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, জমি জটিলতায় রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠার কাজ এতোদিন আটকে ছিলো। জটিলতা নিরসন করে রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠার লক্ষ্যে প্রতিষ্ঠানটির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল রাশীদুল হাসান রাজশাহীতে এসে জেলা প্রশাসক ও তার সঙ্গে দেখা করেছেন।

তারা জমি অধিগ্রহণ করে কাজ শুরু করতে চান। একাজে তার সহযোগিতা চেয়েছেন। আলাপকালে মেয়র তাকে সার্বিক সহযোগিতার কথা জানিয়েছেন। অল্প সময়ের মধ্যে কাজ শুরু হবে বলেও আশা প্রকাশ করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

মেয়র খায়রুজ্জামান লিটন আরও বলেন, বিকেএসপি প্রতিষ্ঠা হলে রাজশাহীতে আরও ভালো খেলোয়াড় তৈরি হবে। রাজশাহীর ক্রীড়াঙ্গন আরও অনেক দূর এগিয়ে যাবে।

রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠাকরণ মেয়র খায়রুজ্জামান লিটনের নির্বাচনী প্রতিশ্রুতিগুলোর মধ্যে অন্যতম।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এসএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 20:31:46