bangla news

সতীর্থদের ছাড়া ঐতিহাসিক মুহূর্ত নিয়ে নিশ্চুপ মাশরাফি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ১:৪১:২৪ পিএম
মাশরাফি-ফাইল ফটো

মাশরাফি-ফাইল ফটো

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শেষে ছোট একটি বিরতি পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। সেই বিরতিতে চাইলে  ক্রিকেটাররা দেশে যেতে পারে, এমন অনুমতি বিসিবি আগেই দিয়েছে। সেই ছুটিতেই ঐতিহাসিক ত্রিদেশীয় সিরিজ জয়ের পর দেশে ফিরেছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শনিবার (১৮ মে) রাত ১১টা ০৫মিনিটে ঢাকায় এসে পৌঁছান মাশরাফি।

এসময় মাশরাফির সাথে ছিলেন ত্রিদেশীয় সিরিজে দলের ম্যানেজারের দায়িত্ব পালন করা মিনহাজুল আবেদীন নান্নু এবং ত্রিদেশীয় সিরিজে দলে ডাক পাওয়া তাসকিন আহমেদ, নাঈম হাসান ও ইয়াসির আলী। মাশরাফিকে বরণ করতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বিসিবি’র সিইও নিজামউদ্দিন চৌধুরী ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসসহ বিসিবি’র বেশ কয়েকজন কর্মকর্তা।

বিমানবন্দরে নেমে সাংবাদিকদের সাথে ত্রিদেশীয় সিরিজ জয় নিয়ে কোনো কথা বলেননি মাশরাফি। দলের অন্যান্য সদস্য যারা ভাল খেলেছে তারা উপস্থিত না থাকায় বহুজাতিক সিরিজ জয়ের ঐতিহাসিক মুহূর্ত নিয়ে কোনো কথা বলেননি অধিনায়ক।

তিনি বলেন, ‘আপনারা কষ্ট করে এসেছেন তাই ধন্যবাদ। আমি এখন আপনাদের সঙ্গে খেলা নিয়ে কথা বলবো না। কারণ পুরো দল আসেনি। যারা খেলেছে তারাই আপনাদের সামনে থাকার প্রধান দাবিদার। দলের পক্ষ থেকে মনে হয়, যারা পারফর্ম করেছে, মাঠে কষ্ট করেছে তাদের রেখে কথা বলা ঠিক হবে না। এটি পুরোটাই দলীয় অর্জন। তাছাড়া আমি এসেছি ছুটিতে। চার দিনের ছুটি যে যার মতো কাটাচ্ছে। পুরো দল একসঙ্গে থাকলে আমার কথা বলা ঠিক হতো। ওরা না থাকলে খেলা নিয়ে আমার কথা বলতে ভালো লাগছে না। ওরা থাকলে ভালো লাগত।’

ছুটি শেষে আগামী বুধবার আবারও ইল্যান্ডের উদ্দেশে রওনা দেবেন মাশরাফি। বৃহস্পতিবার বিশ্বকাপ অধিনায়কদের নিয়ে আইসিসির একটি আয়োজনে অংশ নেবেন দলনেতা।

এদিকে আয়ারল্যান্ড থেকে লন্ডন হয়ে লেস্টার সিটি পৌঁছেছে বিশ্বকাপ দলে থাকা বাকি সদস্যরা। সেখানে অনুশীলনের পর তারা যাবেন কার্ডিফে। সেখানেই দলের সাথে যোগ দেবেন মাশরাফি।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘন্টা, মে ১৯, ২০১৯
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট মাশরাফি বিন মর্তুজা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 13:41:24