ঢাকা, বৃহস্পতিবার, ৬ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

আরামবাগকে হারিয়ে মোহামেডানের প্রতিশোধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৮ ৯:৩৪:২২ পিএম
ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

প্রথমপর্বে এই আরামবাগ ক্রীড়া সংঘের কাছেই এক কথায় উড়ে যায় মোহামেডান। কিন্তু ফিরতি পর্বেই নেওয়া হয়ে গেলো প্রতিশোধ। শুক্রবার (১৭ মে) ঝড়ের কারণে ম্যাচ বাতিল হলেও শনিবার (১৮ মে) ম্যাচটি আবার মাঠে গড়ায় দুই দলের। আর সে ম্যাচেই ১-০ গোলে আরামবাগকে হারায় মোহামেডান।

শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি জিতে ১৪ ম্যাচে ৩ জয় ও ৩ ড্রতে ১২ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট টেবিলের দশম স্থানে। আর একই সংখ্যক ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে আরামবাগ আছে টেবিলের পঞ্চম স্থানে।

ছবি: শোয়েব মিথুন

শুরু থেকেই বল দখলে এগিয়ে থাকে মোহামেডান। পাশাপাশি প্রতিপক্ষের উপর চাপও বজায় রাখে। ষষ্ঠ মিনিটেই গোলের সুযোগ পেয়েও হারায় সাদা-কালো জার্সিধারীরা। ষোড়শ মিনিটে এগিয়ে যায় মোহামেডান। দিয়াবাতের কাট ব্যাকে তকলিসের প্লেসিং শট চোখের পলকে জালে পৌঁছায়। 

ছয় মিনিট পর আবারও সুযোগ পেলেও ডি বক্সের ভেতরে জাহিদ হাসান এমিলির শট দূরের পোস্টে লেগে ফিরলে ব্যবধান দ্বিগুণ করা সম্ভব হয়নি। ২৬তম মিনিটে সমতায় ফেরার দারুণ একটি সুযোগ নষ্ট হয় আরামবাগের।

ছবি: শোয়েব মিথুন

দ্বিতীয়ার্ধের ২১তম মিনিটেও মোহামেডানের কাইসার আলি রাব্বী আরও একটি সুযোগ নষ্ট করেন। ক্রসবারের ওপর দিয়ে উড়িয়ে মারেন মোহামেডানের এই মিডফিল্ডার।

এরপরও দুই দলই একাধিকবার গোলের সুযোগ নষ্ট করে তবে আর কোনো গোল না হওয়ায় পুরো তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, মে ১৮, ২০১৯ 
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-18 21:34:22