ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

মেসির অনুশীলন দেখতে তর সইছে না ডি জংয়ের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৬ ২:১১:২৮ পিএম
ডি জং-ছবি: সংগৃহীত

ডি জং-ছবি: সংগৃহীত

ট্রেবল হয়নি তো কি হয়েছে, ঘরোয়া ডাবল ঠিকই জয় করেছে আয়াক্স। এই দলের অন্যতম নায়ক ফ্রেঙ্কি ডি জং। তবে আগামী মৌসুম থেকে তিনি দাপিয়ে বেড়াবেন স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাতে।

৭৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইতোমধ্যে তারকা খ্যাতি পাওয়া ডি জংকে দলে ভেড়ায় বার্সা। যেখানে ভেরিয়েবল হিসেবে থাকছে আরও ১১ মিলিয়ন। চলমান মৌসুমে ডি জংদের কল্যাণেই চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে খেলেছে ডাচ ক্লাব আয়াক্স।

বুধবার নেদারল্যান্ডসের ঘরোয়া ফুটবলের সবচেয়ে বড় আসর এরেদিভিসিয়ের ৩৪তম শিরোপা ঘরে তোলে আয়াক্স। এর আগে ডাচ কাপও জয় করে দলটি।

ম্যাচ শেষে হাস্যেজ্জ্বল ডি জং বলেন, ‘বার্সার অনুশীলনে আমি মেসিকে দেখতে আর অপেক্ষা করতে পারছি না। আমার মনে হয়, আমি শুধু মেসিকেই পাস দেব।’

বার্সার মতো বড় ক্লাবে খেলাটাকে চাপ হিসেবে নেবেন না বলে কাতালান সমর্থকদের আশ্বস্ত করে ২২ বছরের এই তারকা, ‘আমি নিজের পরিবর্তন আনতে যাচ্ছি। সেখানে আমি কিভাবে পারফর্ম করবো তা নিয়ে বেশ আগ্রহী। আর সেখান থেকে আমি সেরাটাই শিখতে চাই।’

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-16 14:11:28