ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

ফ্রেঞ্চ ওপেন থেকে শারাপোভার নাম প্রত্যাহার 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৬ ১:৫১:১৫ পিএম
মারিয়া শারাপোভা-সংগৃহীত

মারিয়া শারাপোভা-সংগৃহীত

কাঁধের চোটের কারণে বছরের দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম ফ্রেঞ্চ ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন মারিয়া শারাপোভা।

৩২ বছর বয়সী রুশ সেনসেশনকে কোর্টে দেখা যায়নি জানুয়ারির পর থেকে। ফেব্রুয়ারিতে একটা ছোট অস্ত্রোপাচারও করতে হয়েছে তার শরীরে। এরপর ফ্রেঞ্চ ওপেনে ফেরার ইচ্ছে থাকলেও কাঁধের চোটের কারণে দর্শক হয়ে থাকতে হচ্ছে নারী এককের এই ৩৫ নাম্বার বাছাইকে।

তবে নাম প্রত্যাহারের যন্ত্রণাটা ছুঁয়ে গেছে দুইবারের ফ্রেঞ্চ ওপেন জয়ী শারাপোভাকে, ‘মাঝেমধ্যে সঠিক সিদ্ধান্ত নেওয়া খুব সহজ নয়।’

২০১২ ও ২০১৪ সালে ফ্রেঞ্চ ওপেন জিতেছেন পাঁচটি গ্র্যান্ড স্ল্যামের মালিক শারাপোভা। গত বছর অবশ্য ফ্রেঞ্চ ওপেনে তার বিদায় হয়েছিল কোয়ার্টার ফাইনাল থেকে। তৃতীয় বাছাই গ্যাব্রিন মুগুরুজার বিপক্ষে ৬-২ ও ৬-১ গেমে হেরেছিলেন তিনি।

এর আগে মাদক গ্রহণের দায়ে ১৫ মাসের নিষেধাজ্ঞা শেষে ২০১৭ সালের ফ্রেঞ্চ ওপেনে ফিরলেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি রাশান সুন্দরী। জানুয়ারিতে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেনেও ছিলেন নিজের ছায়া হয়ে। অস্ট্রেলিয়ার অ্যাশলেগ বার্টির বিপক্ষে হেরে বিদায় নেন ১৬তম রাউন্ড থেকে।

রোঁলা গ্যাঁরোর লড়াইয়ের আগে বৃহস্পতিবার (১৬ মে) থেকে শুরু হচ্ছে রোম মাস্টার্স। ফ্রেঞ্চ ওপেন শুরু হবে ২৬ মে। পর্দা নামে ০৯ জুন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘন্টা, মে ১৬, ২০১৯
ইউবি/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-16 13:51:15