ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আত্মবিশ্বাসী মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৬ ১০:৪৭:৫৭ এএম
মাশরাফি

মাশরাফি

পুরো সিরিজে দাপট বাংলাদেশ আগেও দেখিয়েছে। তবে ফাইনালের মঞ্চে জয়ের খুব কাছে গিয়ে হোঁচট খাওয়াটা যেন অভ্যাসে পরিণত করেছে টিম টাইগার। কিন্তু আয়ারল্যান্ডে এবারের ত্রিদেশীয় সিরিজে অধিনায়ক মাশরাফি নিজেই তার দলকে ফাইনালে আত্মবিশ্বাসী বলে জানিয়ে দিলেন।

ওয়েস্ট ইন্ডিজকে টানা দুই ম্যাচে দাপটের সঙ্গে হারিয়ে ফাইনাল নিশ্চিত করা বাংলাদেশ বুধবার স্বাগতিক আইরিশদের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে খেলতে নামে। তবে প্রথমে ব্যাট করা উইলিয়াম পোর্টারফিল্ডের দল ২৯২ করলে কিছুটা শঙ্কা জাগে। যদিও ক্যারিয়ারের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে আবু জায়েদ রাহি ৫ উইকেট শিকার করলে আইরিশদের স্কোর ৩০০ পার হয়নি।

জবাব দিতে নেমে তামিম ইকবাল, লিটন দাশ ও সাকিব আল হাসানের হাফসেঞ্চুরিতে ৬ উইকেটের সহজ জয় তুলে নেয় বাংলাদেশ। মোট কথা ক্যারিবীয়দের বিপক্ষে ফাইনালের আগে প্রস্তুতিটা দারুণই হলো। ম্যাচ শেষে তাই দলের প্রশংসা করতে ভুললেন না দলনেতা মাশরাফি।

মাশরাফি বলেন, ‘আমরা জানতাম ৩০০ স্কোর তাড়া করা সম্ভব। বোলিংয়ে আবু জায়েদ অসাধারণ করেছে। আমাদের ব্যাটিংটা ভালো হয়েছে, বিশেষ করে টপ-অর্ডারদের। আমরা সিরিজের তিন ম্যাচই জিতেছি এবং ফাইনালের ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী।

আগামী ১৭ মে ডাবলিনে শিরোপা নির্ধারণী ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, মে ১৬, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট মাশরাফি বিন মর্তুজা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-16 10:47:57