ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

অ্যাতলেটিকো ছাড়ছেন গ্রিজমান, গন্তব্য বার্সা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৫ ৩:৩৪:৩৪ পিএম
আঁতোয়া গ্রিজম্যান-সংগৃহীত

আঁতোয়া গ্রিজম্যান-সংগৃহীত

চলতি মৌসুম শেষে অ্যাতলেটিকো মাদ্রিদ ছাড়ার ঘোষণা দিয়েছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড আঁতোয়া গ্রিজমান। তার সম্ভাব্য গন্তব্য হতে পারে আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

গত জুনে অ্যাতলেটিকোর সঙ্গে পাঁচ বছরের চুক্তি বাড়িয়েছিলেন গ্রিজমান। কিন্তু মেয়াদ থাকলেও খুব দ্রুত নতুন ঠিকানা বেছে নিচ্ছেন তিনি। শনিবার (১8 মে) লেভান্তের বিপক্ষে ম্যাচটি হতে পারে মাদ্রিদের ক্লাবটির হয়ে গ্রিজমানের শেষ ম্যাচ।

বিবিসি স্পোর্টস জানিয়েছে, গ্রিজমানের বাইআউট ক্লজ ১২০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত বার্সেলোনা।

অথচ গত মৌসুমে কাতালানদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, জেরার্ড পিকেদের মতো তারকারা তাকে বার্সায় আসার জন্য প্রলুব্ধ করলেও তা প্রত্যাখান করেন ফরাসি এই তারকা। তবে মঙ্গলবার (১৪ মে) রাতে স্প্যনিশ গণমাধ্যমগুলো জানিয়েছে, বার্সাতে যোগ দিতে পারেন গ্রিজমান।

২৮ বছর বয়সী ফরাসী ফরোয়ার্ড একটি ভিডিও বার্তায় জানান, ‘আমি আপনাদের বলতে চাই যে, নতুন অভিজ্ঞতা নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য আমি সিদ্ধান্ত নিয়ে নিয়েছি।’ 

অ্যাতলেটিকোর সমর্থকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, ‘এই পথ বেছে নিতে আমার খুব কষ্ট হয়েছে, কিন্তু আমি অনুভব করেছি যে এটা আমার দরকার। গত পাঁচ বছরে যে ভালোবাসা আমাকে দেখিয়েছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাতে চাই। সত্যি হচ্ছে আপনারা আমার হৃদয়ে আছেন।’ 

ওয়ান্দা মেট্রোপলিটানোতে পাঁচ বছর কাটিয়েছেন গ্রিজমান। ২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদ থেকে অ্যাতলেটিকোতে আসেন তিনি। কোচ ডিয়োগো সিমিওনের দলের হয়ে ২৫৬ ম্যাচে ১৩৩ গোল করেছেন এই ফরাসি তারকা। যার মধ্যে লা লিগায় ১৭৯ ম্যাচে করেছেন ৯৪ গোল। ৪৮ ম্যাচ খেলে ২১ গোল করেছেন চ্যাম্পিয়নস লিগে। 

অ্যাতলেটিকোর হয়ে গ্রিজমান ইউরোপা লিগ, স্প্যানিশ সুপার কাপ এবং উয়েফা সুপার কাপ জিতেছেন। গত পাঁচ বছরে স্প্যানিশ ক্লাবটির শীর্ষ গোলদাতাও ছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘন্টা, মে ১৫, ২০১৯ 
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-15 15:34:34