ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

টাইগার মায়েদের শ্রদ্ধা জানালো লাইফবয়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মে ১৫, ২০১৯
টাইগার মায়েদের শ্রদ্ধা জানালো লাইফবয় লোগো

ঢাকা: আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে বাংলাদেশ ক্রিকেটারদের মায়েদের শ্রদ্ধা জানিয়েছে হেলথ সোপ ব্র্যান্ড লাইফবয়।

এ উপলক্ষে মাশরাফি, সাকিব, মাহামুদুল্লাহ, মুশফিক, রুবেল, মোসাদ্দেকের মায়ের সঙ্গে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর লাইফবয় কর্তৃপক্ষ। টাইগারদের বিষয়ে মায়েদের কাছ থেকে জানতে চাওয়া হয়েছিলো অজানা সব গল্প।

গল্পের পুরোটা জুড়ে ছিলো মায়েদের সঙ্গে সন্তানদের আত্মার বন্ধনের গল্প। জন্মের পরের অনুভূতি থেকে তাদের স্কুলে যাওয়া, পাড়ার মাঠ থেকে বিশ্বক্রিকেটে পা রাখা, সব গল্পই করেছেন টাইগারদের মায়েরা। সন্তানদের সাফল্য, ব্যর্থতা, ঘুরে দাঁড়ানো, প্রতিটি সংগ্রামের গল্প শুনিয়েছেন মায়েরা। শুনিয়েছেন ছেলেদের বড় করতে গিয়ে নিজেদের নীরব সংগ্রামের গল্পও।

ভিডিও দেখুন:

ত্রিদেশীয় সিরিজ ও ২০১৯ বিশ্বকাপ খেলতে এখন ইউরোপে টাইগাররা। দেশের দায়িত্ব কাঁধে নিয়ে পাড়ি জমানো সন্তানদের শুভকামনা জানিয়েছেন টাইগার মায়েরা। তাদের অনুপ্রেরণা নিয়েই তো খেলবে টাইগার, জিতবে টাইগার।

সব মায়েদের পাশাপাশি লাইফবয় শ্রদ্ধা জানায় টাইগার মায়েদের, কারণে বিশ্বের দরবারে বাংলাদেশের পতাকা উঁচু করে ধরেছেন টাইগাররা।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মে ১৫, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।