ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

চ্যাম্পিয়নস লিগ জিততে ২৩০ মিলিয়ন ইউরো খরচ করবে সিটি  

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৪ ৬:১৭:১৩ পিএম
গার্দিওলাকে নিয়ে ম্যানসিটির শিরোপা উৎসব-সংগৃহীত

গার্দিওলাকে নিয়ে ম্যানসিটির শিরোপা উৎসব-সংগৃহীত

‘ব্যাক টু্ ব্যাক’ ইংলিশ প্রিমিয়ার লিগ জিতেছে ম্যানচেস্টার সিটি। চলতি মৌসুমের ঘরোয়া ট্রেবলও জেতার সম্ভবনা আছে তাদের। প্রিমিয়ার লিগ, ইএফএল জেতা শেষ। বাকি কেবল এফএ কাপ। কিন্তু সিটির প্রধান স্বপ্নটাই এখনো পূরণ হয়নি। 

কোচ পেপ গার্দিওলাকে ইতিহাদ স্টেডিয়ামে আনার পরও চ্যাম্পিয়নস লিগের স্বপ্ন অধরা রয়ে গেছে সিটিজেনদের। ২০১৮-১৯ মৌসুমে তাদের দৌড় থামাতে হয়েছে শেষ আটে। অবশ্য আগামী মৌসুমের জন্য কোমরে দড়ি বেধে নামছে সিটি। 

ডেইলি মেইল জানিয়েছে, চ্যাম্পিয়নস লিগ জিততে খেলোয়াড় কেনার পেছনে ২৩০ মিলিয়ন ইউরো খরচ করবে ম্যানসিটি। আগামী দল-বদলের মৌসুমে গার্দিওলা দুজন মিডফিল্ডার, একজন করে ডিফেন্ডার ও স্ট্রাইকার চান। 

রক্ষণভাগে ফরাসি ডিফেন্ডার ইলাকুইম মাঙ্গালা এবং আর্জেন্টাইন তারকা নিকোলাস ওতামেন্দিকে ছেড়ে দিয়ে আয়াক্সের ডাচ ডিফেন্ডার ম্যাথিস ডি লিটকে ইতিহাদে আনতে চায় সিটি। 

১৯ বছর বয়সী এই তারকা তার ঝলক দেখিয়েছেন চ্যাম্পিয়নস লিগে। অবশ্য দে লিটকে চায় বার্সেলোনাও। ডাচ তারকাকে না পেলে লেস্টার সিটি ডিফেন্ডার হ্যারি মাগুইরেকে নিতে পারেন গার্দিওলা। 

মিডফিল্ডার হিসেবে অ্যাটলেটিকো মাদ্রিদের স্প্যানিশ তারকা রদ্রিকে কেনার চিন্তা সিটির। সেক্ষেতে ৩৪ বছর বয়সী ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফার্নান্দিহোর ইতিহাদ ছাড়তে হতে পারে। 

স্ট্রাইকারের জন্য সিটির চোখ বেনফিকার হোয়াও ফেলিক্স এবং ফ্রাঙ্কফুর্টের লুকা জোভিচের দিকে। কিন্তু রিয়াল মাদ্রিদও তাদেরকে দলে নিতে ইচ্ছুক। 

তবে আগামী মৌসুমে সিটির চ্যাম্পিয়নস লিগে অংশগ্রহণ নিয়ে শঙ্কা আছে। ‘ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে’ ভঙ্গের অভিযোগে সব ধরণের ইউরোপীয়ান প্রতিযোগীতায় উয়েফা কর্তৃক নিষিদ্ধ হতে পারে সিটিজেনরা। 

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘন্টা, মে ১৪, ২০১৯ 
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-14 18:17:13