ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

চিকেন পক্সের কারণে আমিরের বিশ্বকাপ অনিশ্চিত 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৩ ৬:২৬:০৮ পিএম
মোহাম্মদ আমির-সংগৃহীত

মোহাম্মদ আমির-সংগৃহীত

চিকেন পক্সের কারণে বিশ্বকাপের আশা শেষ হতে বসেছে মোহাম্মদ আমিরের। ইংল্যান্ডের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচটি মিস করতে যাচ্ছেন এই পাকিস্তানি গতি তারকা।

বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি আমিরের। তবে সুযোগ পেয়েছিলেন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে। সেখানে পারফর্ম করতে পারলে বিশ্বকাপের জন্য নির্বাচিত হওয়ার সম্ভাবনাও ছিল তার। কিন্তু চিকেন পক্সের কারণে মাঠের বাইরে চলে যেতে হচ্ছে ২৭ বছর বয়সী এই তারকাকে।

ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে খেললেও দ্বিতীয় ম্যাচে ভাইরাসজনিত কারণে দলে ছিলেন না আমির। শরীরে চিকেন পক্স হওয়ায় মঙ্গলবার (১৪ মে) ব্রিস্টলের তৃতীয় ম্যাচেও থাকছেন না তিনি।

সিরিজের চতুর্থ ওয়ানডে হবে শুক্রবার (১৭ মে)। সেই ম্যাচে যদি খেলতে না পারেন তবে বিশ্বকাপে খেলার স্বপ্নপূরণ অসম্ভব হয়ে দাঁড়াবে আমিরের জন্য। সিরিজের শেষ ওয়ানডে হবে রোববার (১৯ মে)।

আমির সুস্থ হয়ে কবে ফিরতে পারবেন তা এখনো অনিশ্চিত। গত শুক্রবার (১১ মে) অসু্স্থ হয়ে পড়েন তিনি।

আমিরকে অভাগাই বলতে হবে। অভিষেকের পর থেকে এই নিয়ে টানা তিনটি বিশ্বকাপ মিস করতে যাচ্ছেন তিনি। ২০০৯ সালে অভিষেক হয় আমিরের। কিন্তু ২০১০ সালে লর্ডসে স্পট ফিক্সিংয়ের দায়ে ক্রিকেট থেকে পাঁচ বছর নিষিদ্ধ হন আমির। যার কারণে ২০১১ ও ২০১৫ সালের বিশ্বকাপে খেলতে পারেননি। এবার চিকেন পক্সের কারণে ২০১৯ বিশ্বকাপও মিস করতে পারেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘন্টা, মে ১৩, ২০১৯ 
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-13 18:26:08