ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

আলভেজের চোখে মেসি এখনো বিশ্বসেরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১২ ৬:১১:২৫ পিএম
মেসি ও আলভেজ। ছবি: সংগৃহীত

মেসি ও আলভেজ। ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগের শেষ চারে লিভারপুলের কাছে হারে বার্সেলোনা। আর তাতে সব দায় এসে পড়ে লিওনেল মেসির ঘাড়ে। আর্জেন্টাইন ফরোয়ার্ডের সমাপ্তিও দেখে ফেলছেন সমালোচকরা। কিন্তু তাতে কি! দানি আলভেজের চোখে এখনো বিশ্বের সেরা ফুটবলার মেসি।

২০০৮-১৬ মৌসুম পর্যন্ত ক্যাম্প ন্যু অধ্যায়ে মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে তিনটি চ্যাম্পিয়স লিগ জেতেন আলভেজ। ব্রাজিলিয়ান এই ফুল ব্যাক মনে করেন, লিভারপুলের বিপক্ষে ৪-০ ব্যবধানে হারার ম্যাচে নিজের সেরাটা দিতে না পারলেও মেসি এখনো বিশ্বের সেরা।

অবশ্য সাবেক ক্লাব বার্সার সমালোচনা করতেও তিনি ছাড়েননি। ফিলিপ্পে কুতিনহো ও ইভান রাকিটিচদের মতো তারকাদের বিক্রি করে নতুন খেলোয়াড় কেনার বিষয়টা খুশি করতে পারেনি ব্রাজিলিয়ান তারকাকে।

ইএসপিএনকে আলভেজ বলেন, ‘যখন আমি দেখি বার্সা কীভাবে নতুন খেলোয়াড় কেনার মার্কেটে নেমেছে তখন এটাই বুঝতে পারি যে বার্সা তাদের ফুটবল দর্শন থেকে সরে যাচ্ছে।’ 

মেসির অধিনায়কত্বে গত দশ বছরের মধ্যে অষ্টমবারের মতো লা লিগা শিরোপা জিতেছে বার্সা। গত আসরের ন্যায় এবারও ৩৪ গোল নিয়ে লিগের সর্বোচ্চ গোলদাতার নাম মেসি। ১২ গোল নিয়ে চ্যাম্পিয়নস লিগের সর্বোচ্চ গোলদাতাও এই আর্জেন্টাইন কিংবদন্তি। 

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মে ১২, ২০১৯
ইউবি/এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-12 18:11:25