ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমার নৈপুণ্যে দুই ম্যাচ পর পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, মে ১২, ২০১৯
নেইমার নৈপুণ্যে দুই ম্যাচ পর পিএসজির জয় ছবি: সংগৃহীত

ফ্রেঞ্চ লিগ ওয়ানে ইতোমধ্যেই চ্যাম্পিয়নের মুকুট পরেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। তবে টুর্নামেন্টের শেষ দিকে এসে খেই হারিয়ে ফেলেছে টমাস টুখেলের শিষ্যরা। গত ৬ ম্যাচে মাত্র একটিতে জয় পায়। আর এবার টানা দুই ম্যাচ পর জয় তুলে নিল তারা। অ্যাঞ্জার্সের বিপক্ষে ২-১ গোলে জয় পায় প্যারিসের দলটি। নেইমার একটি গোল ও অন্যটিতে সহায়তা করে দারুণ ভূমিকা রাখেন।

স্তাদিও রায়মন্দ-কোপাতে ম্যাচের ২০ মিনিটে দানি আলভেজের ক্রসে হেড থেকে পিএসজিকে এগিয়ে দেন নেইমার। আর বিরতির পর তারই অ্যাসিস্টে হেডে গোল করেন অ্যাঙ্গেল ডি মারিয়া।

 

৮৮ মিনিটে অবশ্য একটি গোল হজম করে তারা। পিএসজি অধিনায়ক মার্কিনিয়োস ফাউল করলে তাকে লাল কার্ড দেখিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পরে গোলরক্ষক জিয়ানলুইজি বুফনের বিপক্ষে দ্বিতীয় দফায় শট নিয়ে অ্যাঞ্জার্সের ফ্লাভিয়া তে গোল করেন।

চলমান লিগে ১৫তম গোল করা নেইমারের এটিই এই মৌসুমে ক্লাবের হয়ে শেষ ম্যাচ। ফরাসি কাপের ফাইনালে সমর্থকের সঙ্গে বাজে আচরণ করায় তিন ম্যাচের নিষেধাজ্ঞায় এই মৌসুমে আর খেলতে পারছেন না ব্রাজিলিয়ান তারকা।

লিগে ৩৬ ম্যাচে ২৮ জয় ও চার ড্রয়ে পিএসজির পয়েন্ট ৮৮। দ্বিতীয় স্থানে থাকা লিলের পয়েন্ট ৬৯।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, মে ১২, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।