ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

২০২১ পর্যন্ত চেলসিতে ডেভিড লুইস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১১ ৫:০০:৩৮ পিএম
চেলসির সঙ্গে নতুন চুক্তি করেছেন ডেভিড লুইস-সংগৃহীত

চেলসির সঙ্গে নতুন চুক্তি করেছেন ডেভিড লুইস-সংগৃহীত

চলতি মৌসুমের শেষ সময় ঘনিয়ে এসেছে। গ্রীষ্ম মৌসুম শুরুর আগেই দল-বদল নিয়ে সরগরম ইউরোপের ক্লাবগুলো। কেউ পুরাতন ক্লাব ছেড়ে নতুন ক্লাবকে ঠিকানা বানাচ্ছেন। কেউ ইংল্যান্ড ছেড়ে যাচ্ছেন স্পেনে, কেউ ফ্রান্স ছেড়ে ইতালিতে। তবে ডেভিড লুইসের কোথাও যাওয়া হচ্ছে না।

পুরাতন ঠিকানা স্টামফোর্ড ব্রিজেই থাকছেন ৩২ বছর বয়সী ব্রাজিলিয়ান ডিফেন্ডার। চেলসির সঙ্গে আরো দুই বছরের চুক্তি করেছেন তিনি। ২০২১ সাল পযর্ন্ত ব্লুজদের রক্ষণভাগ সামলাবেন তিনি।

এই মৌসুমের পরেই চেলসির সঙ্গে লুইসের চুক্তির মেয়াদ শেষ হয়ে যেতো। কিন্তু কোচ মাউরিসিও সারির মন যে এরই মধ্যে জয় করে নিয়েছেন তিনি!

প্রিমিয়ার লিগের পুরো মৌসুমে চেলসির রক্ষণভাগ সামলেছেন। বৃহস্পতিবার (০৯ মে) দিবাগত রাতে ইউরোপা লিগের সেমিফাইনালে ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে নিশ্চিত এক গোল বাঁচিয়েছেন, টাইব্রেকারেও মূল্যবান গোল করে দলকে ফাইনালে তুলতে সাহায্য করেছেন এই সেলেকাও তারকা।

চেলসির সঙ্গে নতুন চুক্তির পর লুইস বলেন, ‘আমি এখানে অত্যন্ত সুখি এবং এই সুযোগ থাকার জন্য অনেক আনন্দিত। আমি ক্লাবটিকে ভালবাসি এবং একজন তরুণ খেলোয়াড়ের মতো আমারও উচ্চাকাঙ্ক্ষা রয়েছে।’

২০১১ সালের জানুয়ারিতে বেনফিকা ছেড়ে চেলসিতে যোগ দেন লুইস। কিন্তু ২০১৪ সালে পিএসজিতে চলে যান। তবে ২০১৬ সালে ৩৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে দ্বিতীয় দফায় স্টামফোর্ড ব্রিজে ফেরত আসেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘন্টা, মে ১১, ২০১৯
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-11 17:00:38