ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আসছেন ‘সুপারহিরো’ রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মে ১১, ২০১৯
আসছেন ‘সুপারহিরো’ রোনালদো! কমিক বইয়ে 'সুপারহিরো' রোনালদো-ছবি: সংগৃহীত

মাঠে ফুটবল নিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর জাদুকরি সব কারিকুরির কথা কারো অজানা নয়। এজন্য তাকে অনায়াসে ফুটবলের ‘সুপারহিরো’ বলাই যায়। এখন মাঠের বাইরেও তাকে একই কাজ করতে দেখা যাবে, তার নিজের কমিক বুকে।

সম্প্রতি “ক্রিস্টিয়ানো রোনালদো’স স্ট্রাইকার ফোর্স সেভেন” নামের একটি কমিক বইয়ের ট্রেইলার মুক্তি পেয়েছে। ট্রেইলারে বল নিয়েই সুপারহিরোর মতো সব কারিকুরি করতে দেখা যায় রোনালদোকে।

তবে এই বলও তার মতোই বিশেষ ক্ষমতাসম্পন্ন।  

ট্রেইলারের প্রথম অংশে জুভেন্টাস উইঙ্গারকে অ্যানিমেটেড চরিত্রে দেখা যায়। লিমোজিন থেকে নামার সঙ্গে সঙ্গে তাকে ঘিরে ধরে পাপারাজ্জি আর ভক্তরা। এরপরই ঘটে বিপত্তি।  

অনেকটা হলিউডের বিখ্যাত চলচ্চিত্র ‘ওয়ার অব দ্য ওয়ার্ল্ডস’র আদলে আকাশ থেকে নেমে আসে একঝাঁক শত্রু তথা ‘সুপার ভিলেন’। তাদের শায়েস্তা করতে ডাক পড়ে রোনালদোর।

শত্রুদের রুখতে হাতঘড়ির বোতাম টিপতেই সুপারহিরোয় পরিণত হন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী। তার পোশাক পাল্টে যায় এবং বুকের সামনে ফুটে উঠে ‘সেভেন’। এরপর সাইড-কিক মেরে শত্রুদের দিকে রোবটের মতো দেখতে বিশেষ এক বল ছুড়ে মারেন তিনি আর তাতেই ঘায়েল সব সুপার ভিলেন।

রোনালদোর এই কমিক বইয়ের প্রতি পর্বের দাম পড়বে ৭.৫০ পাউন্ড বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮২২ টাকা। আর বিশেষ কালেকশনের জন্য খরচ করতে হবে ১৫ পাউন্ড বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৬৪৪ টাকা।

এদিকে ফের পর্তুগালের জার্সিতে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন রোনালদো। জুনে ন্যাশন্স লিগের ম্যাচে ইংলিশদের বিপক্ষে ম্যাচে মাঠে নামবেন তিনি, এমনটাই জানিয়েছেন পর্তুগালের কোচ ফার্নান্দো সান্তোস। ওই ম্যাচে দেশের জার্সিতে ‘সুপারহিরো’র ভুমিকাতেই নিজেকে দেখতে চাইবেন তিনি। আর তাহলে ইংলিশদের জন্য তিনি হবেন ‘সুপার ভিলেন’।

বাংলাদেশ সময় ১২০৫ ঘণ্টা, মে ১১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad