bangla news

আবারও রান এলো স্মিথের ব্যাটে, ব্যর্থ ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১০ ৩:১৭:৪৭ পিএম
স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। ছবি: সংগৃহীত

স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। ছবি: সংগৃহীত

এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে দুজনই যোগ দেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। স্টিভেন স্মিথ রাজস্থান রয়্যালস ও ডেভিড ওয়ার্নার সানরাইজার্স হায়দ্রাবাদের এ বছরের অধ্যায় শেষ করে বর্তমানে আছেন জাতীয় দলের সঙ্গে। চলছে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে অস্ট্রেলিয়া একাদশের প্রস্তুতি ম্যাচ।

৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপের অনুশীলন হিসেবে সানরাইজার্সের হয়ে সময়টা দারুণ কেটেছে ওয়ার্নারের। অপর দিকে ব্যাটে তেমন রান আসেনি স্মিথের। কিন্তু জাতীয় দলের জার্সিতে ফিরে যেনো উল্টে গেল দুজনের ভাগ্য।

টানা রান পাচ্ছেন স্মিথ অপরদিকে যেনো খেই হারিয়ে ফেলেছেন ওয়ার্নার। নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে পুরোপুরি ব্যর্থ ওয়ার্নার। শুক্রবার (১০ মে) সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে বৃষ্টি আইনে ৫ উইকেটের জয় পেয়েছে অস্ট্রেলিয়া একাদশ। যাতে বড় অবদান রাখেন স্মিথ। 

আলোকস্বল্পতার কারণে ম্যাচ বন্ধ না হলে সেঞ্চুরি পাওয়ার সম্ভাবনা ছিলো স্মিথের। শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৯১ রানে। অন্যদিকে ওয়ার্নার মাত্র ২ রানে আউট হয়ে ফেরেন। 

সিরিজের তিন ম্যাচে ওয়ার্নারের ব্যাট থেকে আছে যথাক্রমে ৩৯, ০ এবং ২। অন্যদিকে প্রথম ম্যাচে ২২ রানে আউট হওয়া স্মিথ, পরের দুই ম্যাচে খেললেন ৮৯ এবং ৯১ রানের অপরাজিত দুইটি ইনিংস।

স্মিথ না পারলেও নিউজিল্যান্ডের করা ২৮৬ রানের বড় সংগ্রহে সেঞ্চুরি পান উইল ইয়ং। আগের ম্যাচেও সেঞ্চুরি আসে তার ব্যাট থেকে। ব্যাট করতে নেমে আলোকস্বল্পতার কারণে ম্যাচ বন্ধ হওয়ার আগে ৪৩ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ২৪৮ রান তোলে অস্ট্রেলিয়া একাদশ। 

সিরিজের প্রথম ম্যাচ জয় পাওয়া অস্ট্রেলিয়া একাদশ ২-১ ব্যবধানে জিতে নেয় সিরিজ।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, মে ১০, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-10 15:17:47