ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

মেসিকে রেখেই চলে গেল বার্সার টিম বাস!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৮ ৫:০০:৩৫ পিএম
মেসিকে রেখেই চলে যায় বার্সার টিম বাস-ছবি: সংগৃহীত

মেসিকে রেখেই চলে যায় বার্সার টিম বাস-ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে মঙ্গলবার (৭ মে) রাতে লিভারপুলের কাছে রীতিমতো বিধ্বস্ত হয়েছে বার্সেলোনা। অ্যানফিল্ডের এই রাত বার্সার জন্য ছিল একপ্রকার বিভীষিকা। কিন্তু রাতটা মেসির জন্য ছিল আরও বেশি যন্ত্রণার। কেননা প্রথম লেগে তার জোড়া গোলেই লিভারপুলকে বিদায় করে দেওয়ার প্রস্তুতি সেরে রেখেছিল বার্সা।

প্রথম লেগে লিভারপুলকে ক্যাম্প ন্যুয়ে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিল বার্সা। ফিরতি লেগে মোহামেদ সালাহ আর ফিরমিনোকে ছাড়াই মাঠে নেমেও সেই বার্সাকেই ৪-০ গোলে বিধ্বস্ত করেছে ক্লপের শিষ্যরা। তবে রাতটা মেসির জন্য আরও একটা কারণে কষ্টের ছিল। কেননা ম্যাচ শেষে তাকে রেখেই পুরো টিম বাস অ্যানফিল্ড ত্যাগ করে। কিন্তু কেন?

মৌসুমের শুরুতে মেসি যখন বার্সেলোনার নেতৃত্বের দায়িত্ব কাঁধে তুলে নেন তখনই জানিয়ে দিয়েছিলেন, প্রথমবারেই ইউরোপ সেরার শিরোপা চাই তার। কিন্তু গত রাতের হারের ধাক্কা ঠিক সামলাতে পারছিলেন না তিনি। ম্যাচ শেষে তাকে দেখার জন্য অপেক্ষমাণ হাজারো সমর্থকদের সঙ্গে কথা বলা দূরে থাক, হাত নাড়াতেও দেখা যায়নি তাকে। তাছাড়া, ৩১ বছর বয়সী তারকাকে রেখেই তার সতীর্থরা অ্যানফিল্ড ছেড়ে যান, কেননা ওই সময় ডোপ টেস্টের মুখোমুখি হতে হয় তাকে।

স্প্যানিশ সংবাদ মাধ্যম এল চিনিনগুইতো’র রিপোর্ট অনুসারে, ডোপ টেস্টের জন্য নমুনা দিয়েছিলেন মেসি। কিন্তু এই প্রক্রিয়া শেষ করতে এতোই সময় লাগে যে তাকে রেখেই তার সতীর্থরা বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা হয়ে যায়। পরে বিশেষ ব্যবস্থায় তাকে গন্তব্যে পৌঁছে দেওয়া হয়।

বার্সেলোনার হয়ে ট্রেবল জিতে ফুটবলের সেরা তারকার মুকুট ফের মাথায় পরার সুযোগ ছিল মেসির সামনে। কিন্তু সেই স্বপ্ন এখন ধূলিসাৎ হয়ে গেছে। টানা চতুর্থবারের মতো পথ হারালো কাতালান জায়ান্টরা। বিশ্বের সেরা তারকাটি তাদের, তবু তাদের শ্রেষ্ঠত্বই এখন প্রশ্নের সম্মুখীন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মে ০৮, ২০১৯
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সেলোনা মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-08 17:00:35