ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চ্যাম্পিয়নস লিগের আশা শেষ ইউনাইটেডের, চেলসির বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, মে ৬, ২০১৯
চ্যাম্পিয়নস লিগের আশা শেষ ইউনাইটেডের, চেলসির বড় জয় চ্যাম্পিয়নস লিগের আশা শেষ ইউনাইটেডের, চেলসির বড় জয়

হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে হেরে আগামি মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলার আশা শেষ হয়ে গেলো ম্যানচেস্টার ইউনাইটেডের। রোববার (০৫ মে) প্রতিপক্ষের মাঠ থেকে ১-১ গোলের ড্র নিয়ে ফেরে গুনার সুলশানের দল।

গেলো ডিসেম্বরে ওল্ড ট্র্যাফোর্ডে হাডার্সফিল্ডকে ৩-১ গোলে হারিয়েছিল ইউনাইটেড। সবশেষ তিন ম্যাচের দুটিতে হার আর দুটিতে ড্র নিয়ে খারাপ সময় পার করছে ইউনাইটেড।

ম্যাচের অষ্টম মিনিটে প্রতিপক্ষের গোলরক্ষকের ভুলে গোল পায় ইউনাইটেড। সতীর্থের পাস পেয়ে ডি-বক্সে ঢুকে ইংলিশ মিডফিল্ডার স্কট ম্যাকটমিনের নেওয়া নিচু শট ঠেকাতে হাতের ব্যবহারই যেন ভুলে গিয়েছিলেন ইয়োনাস লোসেল। বল তার পায়ে লেগেই ভিতরে ঢুকে যায়।

এগিয়ে থেকেই বিরতিতে যায় ইউনাইটেড। ফিরে গোলের সুযোগ পেলেও তা আর গোলে পরিনত করতে পারেনি। উল্টো দ্বিতীয়ার্ধে দারুণ এক পাল্টা আক্রমণে সমতায় ফেরে হাডার্সফিল্ড। গোলটি করেন বেলজিয়ামের ফরোয়ার্ড ইসাক।

দিনের আরেক ম্যাচে ওয়াটফোর্ডকে ৩-০ গোলে হারাইয় চেলসি। চেলসির হয়ে গোল করেন রুবেন লোফটাস, ডেভিড লুইস ও গঞ্জালো হিগুয়েন। এই জয়ে ৭১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে দলটি।

আর চার নম্বরে নেমে যাওয়া টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৭০। ৩৭ ম্যাচে ১৯ জয় ও ৯ ড্রয়ে ৬৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড। ৯৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, মে ০৫, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।