ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

২৩ ম্যাচ পর বার্সার হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, মে ৫, ২০১৯
২৩ ম্যাচ পর বার্সার হার ছবি: সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় টানা ২৩ ম্যাচ পর হার দেখলো বার্সেলোনা। যদিও চ্যাম্পিয়নস লিগের ম্যাচের কারণে সেল্টা ভিগোর বিপক্ষে এই ম্যাচে কোচ আর্নেস্তো ভালভার্দে লিওনেল মেসি ও লুইস সুয়ারেজসহ প্রথমসারির তেমন কাউকেই খেলাননি। ফলে ২-০ গোলে হেরে যায় কাতালান জায়ান্টরা।

শনিবার অ্যাবানকা-বালাদিওসে আতিথেয়তা নেয় ইতোমধ্যে চলতি মৌসুমে শিরোপা জেতা বার্সা। লিভারপুলের বিপক্ষে ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে ৩-০ গোলে জেতার পর এ ম্যাচে মেসিদের বিশ্রাম দেওয়া হয়।

যদিও প্রথমার্ধে গোলশূন্য অবস্থায় মাঠ ছাড়ে দু’দল।

দ্বিতীয়ার্ধে ৬৭ মিনিটে ম্যাক্সি গোমেজের গোলে লিড পায় সেল্টা। আর ৮৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে স্বাগতিকদের জয় নিশ্চিত করেন লাগো আসপাস। ম্যাচের শুরুতে অবশ্য বার্সা স্ট্রাইকার উসমান দেম্বেলে হ্যামিস্ট্রিং ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন।

এর আগে গত বছরের নভেম্বরে ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে সর্বশেষ রিয়াল বেটিসের বিপক্ষে লিগে ৪-৩ গোলে হেরেছিল বার্সা।

৩৬ ম্যাচে ২৫ জয় ও আট ড্রয়ে চ্যাম্পিয়ন বার্সার পয়েন্ট ৮৩। লিগে এটি তাদের তৃতীয় পরাজয়। অ্যাতলেটিকো মাদ্রিদ ৭৪ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ৯ পয়েন্ট কম নিয়ে আছে তিন নম্বরে।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, মে ০৫, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।