ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

মনিকার গোল জায়গা পেলো ফিফার সেরার তালিকায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৪ ৯:৪৬:৪৪ পিএম
মনিকা চাকমা। ছবি: শোয়েব মিথুন

মনিকা চাকমা। ছবি: শোয়েব মিথুন

ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের দুরন্ত ভলি দিয়ে বল জালে পাঠালেন মনিকা চাকমা। যা বিস্মিত করে দেশের সব শ্রেণির ফুটবলভক্তদের। মুখে মুখেই না শুধু সামাজিক যোগাযোগ মাধ্যম হয়ে মনিকার সেই গোলের স্তুতি এখন ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফাতেও। 

নিজের হেড থেকে বল নিজের কাছেই নিয়ন্ত্রণ রেখে বাঁ পায়ে করা মনিকার গোলটি এখন দেশ পেরিয়ে ফিফার ‘ফ্যানস ফেভারিট’-এর সৌজন্যে বিশ্বের কোটি ফুটবল ভক্তের নজরে। মনিকার করা গোলটি জায়গা করে নিয়েছে ফিফার ভক্তদের পছন্দের তালিকায়। 

মূলত প্রত্যেক সপ্তাহে বিশ্বের ফুটবল ভক্তদের কাছ থেকে সেরা মুহূর্তের ছবি, ভিডিও বা অন্যান্য পছন্দের কনটেন্ট চেয়ে থাকে ফিফা। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা নিজেদের পছন্দের কন্টেন্ট হ্যাশট্যাগের (#WeLiveFootball) মাধ্যমে ফিফার কাছে পাঠায় ভক্তরা।

প্রতি সপ্তাহে ভক্তদের পাঠানো ভিডিও-ছবি থেকে বাছাই করা সেরা পাঁচটি কনটেন্ট প্রকাশ করে ফিফা। এবারের সপ্তাহে ‘ফ্যানস ফেভারিট’ নামের ফিফার এই ক্যাটাগরিতে প্রকাশ পাওয়া পাঁচটি সেরা ঘটনার একটি মনিকার করা বিস্ময়কর গোলটি।

এত বড় অর্জন শুধু মনিকা নয় গোটা বাংলাদেশ ফুটবলের জন্যই দুর্দান্ত আনন্দের বার্তা। ফিফার মাধ্যমে বিশ্বে বাংলাদেশের নারীদের ফুটবলের উন্নতির বার্তাই যেনো দিলো এই গোল।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মে ০৪, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-04 21:46:44