bangla news

সুস্থ আছেন বিশ্বকাপজয়ী গোলরক্ষক ক্যাসিয়াস 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০২ ১:৪২:৫১ পিএম
ইকার ক্যাসিয়াস। ছবি: সংগৃহীত

ইকার ক্যাসিয়াস। ছবি: সংগৃহীত

সুস্থ হয়ে উঠছেন ২০১০ বিশ্বকাপজয়ী স্প্যানিশ গোলরক্ষক ইকার ক্যাসিয়াস। আপাতত শারীরিকভাবে ‘সবকিছু নিয়ন্ত্রণে’ আছে জানান তিনি।

বুধবার (০১ মে) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ক্যাসিয়াস জানান, ‘সবকিছু নিয়ন্ত্রণে আছে। যারা আমার পাশে ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ।’

টুইটের সঙ্গে হাসপাতালে চিকিৎসাধীন একটি হাস্যোজ্জ্বল ছবিও পোস্ট করেন তিনি। সুস্থতা অনুভব করলেও এখনো চিকিৎসারত অবস্থায় আছেন এই ৩৭ বছর বয়সী গোলরক্ষক। হাসপাতাল কবে ছাড়বেন তা এখনো জানা যায়নি।

ঐদিনই পোর্তোর হয়ে অনুশীলনের সময় হঠাৎ হদরোগে আক্রান্ত হয়ে পড়েন ২০১০ বিশ্বকাপজয়ী ক্যাসিয়াস। সঙ্গে সঙ্গে তাকে ভর্তি করা হয় হাসপাতালে। 

২০১৬ থেকে পর্তুগিজ ক্লাব পোর্তোর হয়ে খেলছেন ক্যাসিয়াস। তার আগে ১৯৯৯-২০১৫ মৌসুম পর্যন্ত স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের গোলপোস্ট সামলেছেন। দীর্ঘ ১৬ বছরে ব্লাঙ্কোসদের হয়ে ৭২৫ ম্যাচ খেলেন তিনি। জেতেন তিনটি চ্যাম্পিয়নস লিগ ও পাঁচটি লা লিগা শিরোপা। 

স্পেনের সোনালি প্রজন্মের হয়ে ২০০৮ ও ২০১২ সালে ইউরোপীয়ান চ্যাম্পিয়নশিপ জেতার পাশাপাশি ২০১০ বিশ্বকাপ জেতেন ক্যাসিয়াস। 

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, মে ০২, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-02 13:42:51