ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

কটিয়াদীতে কাবাডি প্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, মে ১, ২০১৯
কটিয়াদীতে কাবাডি প্রতিযোগিতা কাবাডি প্রতিযোগিতা। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় অনূর্ধ্ব-১৬ বালকদের নিয়ে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের আয়োজন করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।  

টুর্নামেন্টের সেরা স্কুল হয়েছে মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল অ্যান্ড কলেজ।

টুর্নামেন্ট ফাইনালে মুখোমুখি হয় স্বাগতিক কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় এবং মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল অ্যান্ড কলেজের খেলোয়াড়রা। ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে মুন্সি আব্দুল হেকিম স্কুলের খেলোয়াড়রা। প্রথমার্ধে ৩০-১৪ পয়েন্টের ব্যবধানে এগিয়ে যায় তারা। দ্বিতীয়ার্ধেও খুব একটা পাত্তা পায়নি স্বাগতিকরা। শেষ পর্যন্ত ৫০-২৩ পয়েন্টের ব্যবধানে শিরোপা নিশ্চিত করে মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল অ্যান্ড কলেজ।  

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন চ্যাম্পিয়ন দলের সাদ্দাম হোসেন।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার তুলে দেন কটিয়াদী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ আলী।  

কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর ও চাতল বাগহাটা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এ বি এম মাহবুবুল আলম।
 
আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সবুজ।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ৩০ এপ্রিল, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।