ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইসিসিকে জানিয়েই জার্সি পরিবর্তন করবে বাংলাদেশ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
আইসিসিকে জানিয়েই জার্সি পরিবর্তন করবে বাংলাদেশ এই জার্সিতে সমালোচনা শুরু হয়

সোমবার (২৯ এপ্রিল) উন্মোচন করা হয়েছে ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি। কিন্তু এই জার্সি নিয়ে হতাশা প্রকাশ করেছেন টাইগার সমর্থকদের বড় একটা অংশ। সামাজিক যোগাযোগের মাধ্যমেও শুরু হয়েছে তীব্র সমালোচনা।

কেউ কেউ বলছেন, এই জার্সির সঙ্গে আয়ারল্যান্ড ও পাকিস্তানের জার্সির মিল আছে। বিশ্বকাপে বাংলাদেশের জার্সির রং গাঢ় এবং হালকা সবুজ।

পুরো জার্সিতে কোথাও লাল রং নেই। আর এতেই ক্ষেপেছেন সমর্থকরা। অনেকে এই জার্সির সঙ্গে তুলনা করছেন আয়ারল্যান্ড আর পাকিস্তানের জার্সির। ফেসবুকে অনেকে অনেক রকম মন্তব্য করছেন।

অবশেষে একদিন পরই বাংলাদেশের বিশ্বকাপ জার্সি পরিবির্তনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার (৩০ এপ্রিল) বাংলানিউজিকে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘বাংলাদেশ দলের জার্সি পরিবর্তন করা হবে। কোনো দলের পার্টিসিপেটিং জার্সির স্যাম্পল আগে আইসিসিকে পাঠিয়ে এনডোর্সমেন্ট নিয়ে নেয়া হয়। যেহেতু বাংলাদেশ দলের জার্সি আংশিক পরিবর্তন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে সেহেতু আগে আইসিসিকে জানাতে হবে। তবে বিয়য়টি প্রক্রিয়াধীন রয়েছে। ’

বর্তমান বিশ্বকাপ জার্সিটি বাংলাদেশের খেলোয়াড়দের জন্য কয়েক সেট বানানো হয়েছে। সারা দেশেও ছড়িয়ে গেছে। বিশ্বকাপ উপলক্ষ্যে বিসিবি জার্সি বিক্রির উদ্যোগ নিয়েছে তাই বিসিবিকে সমালাচনায় পড়ে বাধ্য হয়েই আবারও নতুন করে জার্সি বানাতে হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘন্টা, এপ্রিল ৩০, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।