ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

এবার হেরেই গেলো রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
এবার হেরেই গেলো রিয়াল রিয়ালের হার। ছবি: সংগৃহীত

ড্র আর হারের জাল থেকে যেনো বেরই হতে পারছে না রিয়াল মাদ্রিদ। টানা তিন ম্যাচ ড্র-এর পর এবার হেরেই গেলো দলটি। যা চলতি মৌসুমে তাদের ১০ম হার। লা লিগার রোববারের (২৮ এপ্রিল) ম্যাচে প্রতিপক্ষ ভায়েকানোর মাঠে ১-০ গোলে হারে রিয়াল।

করিম বেনজেমার অভাব বেশ ভালভাবেই চোখে পড়ে পুরো ম্যাচে। তার পরিবর্তে নামা গ্যারেথ বেল ও ইস্কোকে পুরো ম্যাচেই তেমন চোখে পড়েনি।

অথচ ম্যাচের প্রথম থেকেই স্বাগতিকরা ছিলো স্বতঃস্ফুর্ত। ম্যাচের পঞ্চম মিনিটেই রিয়ালের প্রথম চেষ্টা ব্যর্থ করে দেন ভায়েকানো গোলরক্ষক।

২৩তম মিনিটে সফল স্পট কিকে ভায়েকানোকে এগিয়ে নেন আদ্রি এমবারবা। ডি বক্সের মধ্যে হোসে ভায়েহো ফাউল করায় ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

৩৯তম মিনিটে বেলের বাড়ানো বল দিয়ে মারিয়ানো গোল করলেও অফসাইডের কারণে তা বাতিল হয়ে যায়। পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করলেও বাকিটা সময় সেই গোল আর পরিশোধ করতে পারেনি জায়ান্ট ক্লাব রিয়াল।

গত ডিসেম্বরে প্রথম লেগে নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে ভায়েকানোকে একই ব্যবধানে হারিয়েছিল রিয়াল।

৩৫ ম্যাচে ২০ জয় ও পাঁচ ড্রয়ে ৬৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল। ৮৩ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে বার্সেলোনা এরই মধ্যে লিগ শিরোপা ঘরে তুলেছে। আর ৭৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ। অপরদিকে অবনমন দলের তালিকায় আছে ভায়েকানো।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।