ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

খেলা

চাঁদপুরে কাবাডি প্রতিযোগিতায় মৌলভীবাজার চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
চাঁদপুরে কাবাডি প্রতিযোগিতায় মৌলভীবাজার চ্যাম্পিয়ন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: চাঁদপুরে তিন দিনের জাতীয় কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার জেলা দল।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে চাঁদপুর শহরের মোলহেডে খেলার সমাপনী দিনে ৪১-১০ পয়েন্টে সিলেট জেলা দলকে পরাজিত করে দলটি এ গৌরব অর্জন করে।   

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানারআপ খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।  

এর আগে গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) এ কাবাডি প্রতিযোগিতা শুরু হয়। জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থপনায় প্রতিযোগিতায় অংশ নেয় সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, নরসিংদী, ফেনি ও চাঁদপুর।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।