bangla news

চলমান সংকটে খেলতে রাজি নয় শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৭ ৪:০৭:০৮ পিএম
শ্রীলঙ্কা-পাকিস্তান যুব দল। ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কা-পাকিস্তান যুব দল। ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলার ঘটনার জেরে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সফর বাতিল করলো শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। চলতি মাসের ৩০ তারিখ পাকিস্তান যুব দলের শ্রীলঙ্কায় সফর করার কথা থাকলেও তা আর হচ্ছে না বলে জানিয়েছে ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো।

গেলো ২১ এপ্রিল খ্রিস্টান ধর্মাবলম্বীদের উৎসব ইস্টার সানডে উদযাপনকালে শ্রীলঙ্কার রাজধানী কলম্বো এবং তার আশপাশের তিনটি গির্জা ও তিনটি হোটেলসহ আটটি স্থানে বোমা হামলা চালানো হয়। লঙ্কান সরকার এই হামলায় নিহতের সংখ্যা ২৫৩ বলে নিশ্চিত করে।

এই হামলার জেরেই পাকিস্তান যুব দলের সফর স্থগিত করে এসএলসি। ৩ মে থেকে গলে দুই দেশের যুবদলের মধ্যকার সিরিজটি শুরু হওয়ার কথা ছিলো। স্থগিত হলেও তা পরবর্তীতে কবে হতে পারে জানায়নি এসএলসি। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে যেকোনো সময় তারা এই সিরিজ খেলতে প্রস্তুত।

পাকিস্তান যুব দলের সফর স্থগিত প্রসঙ্গে নাম গোপন শর্তে এক এসএলসি কর্মকর্তা ক্রিকইনফোকে বলেন, ‘অনির্দিষ্ট সময়ের জন্য সফরটি স্থগিত হয়ে যাচ্ছে। এসএলসি সিদ্ধান্তটি নিয়েছে, আমরা কোনো রকম ঝুঁকি নিতে চাই না।’

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
এমকেএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-27 16:07:08