ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

অবশেষে ফিরলেন হেলস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৬ ১০:৩১:০০ এএম
অ্যালেক্স হেলস। ছবি: সংগৃহীত

অ্যালেক্স হেলস। ছবি: সংগৃহীত

বিশ্বকাপকে সামনে রেখে দলগুলোর যখন নিজেদের গুছিয়ে নেওয়ার সময়, স্বাগতিক ইংল্যান্ড দলে তখন ভর করেছে অস্বস্তি। অ্যালেক্স হেলসের অনির্দিষ্টকালের বিশ্রাম ও দলের থেকে দূরে থাকা নিয়ে বিপাকে পড়ে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। কিন্তু এবার স্বস্তির খবর দিলেন হেলস। বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্পে ফিরছেন তিনি।

ইংল্যান্ডের দল ঘোষণার পরেরদিনই হেলস বিশ্রামে যাওয়ার ঘোষণা দেন। তার এই ঘোষনায় যারপরনাই অবাক ও চিন্তিত হয়ে পরে ইংলিশ বোর্ড। হেলসের পক্ষ থেকে জানানো হয়, ব্যক্তিগত কারণে কিছুদিন ক্রিকেট থেকে দূরে থাকবেন কিন্তু কবে ফিরবেন তা জানানো হয়নি। 

৩০ বছর বয়সী ওপেনার হেলস কিছুদিন আগে বান্ধবীর সঙ্গে ঝামেলায় জড়ান। এর রেশে তাদের ছাড়াছাড়িও হয়ে যায়। এর আগে লন্ডনের পানশালায় ঝামেলায় জড়িয়েও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। তার পক্ষ হয়ে তার ছুটিতে যাওয়ার খবরটি জানায় নটিংহ্যামশায়ার। কাউন্টি ক্লাবটির হয়ে ওয়ানডে কাপের প্রথম তিনটি ম্যাচ খেলা হয়নি তার।

তবে অল্প  দিন যেতেই জাতীয় দলে ফেরার ঘোষণা দিলেন হেলস। কিন্তু কাউন্টি দলে ফেরার ইচ্ছা নেই বলেই জানিয়ে দিয়েছেন। সরাসরি যোগ দিচ্ছেন ইংল্যান্ডের বিশ্বকাপ প্রস্তুতির ক্যাম্পে। 

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-26 10:31:00