ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অশ্বিনকে ব্যঙ্গ করে সমালোচিত কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
অশ্বিনকে ব্যঙ্গ করে সমালোচিত কোহলি অশ্বিনকে কোহলির ব্যঙ্গ, ডাগ আউটে ক্ষিপ্ত পাঞ্জাব অধিনায়ক (ডানে)

টানা তিন জয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের টিকিয়ে রেখেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। কিন্তু দলীয় পারফরম্যান্স যতোটা বাহবা কুড়াচ্ছে অধিনায়ক বিরাট কোহলি ঠিক ততোটাই সমালোচিত হচ্ছেন।

বুধবার (২৪ এপ্রিল) পাঞ্জাবের বিপক্ষে ব্যাঙ্গালুরু ১৭ রানে জয় পেলেও ম্যাচ শেষে ঠিকই মাঠের আচরণের কারণে সমালোচনায় পড়েন কোহলি। ম্যাচে ১৮ ও ১৯তম ওভারে ব্যাঙ্গালুরুর নিকোলাস পুরান ও মিলার দুর্দান্ত বল করে মাত্র ৯ রান দেন।

শেষ ওভারে পাঞ্জাবের ২৭ রানের প্রয়োজন ছিল।

২০তম ওভারের প্রথম বলে ছক্কা হাঁকান পাঞ্জাব অধিনায়ক রবীচন্দ্রন অশ্বিন। দ্বিতীয় দলেও একই দিকে বল পাঠাতে চাইলেও ধরা পরেন বাউন্ডারিতে দাঁড়ানো কোহলির হাতে। বল ধরে অশ্বিনকে বেশ ব্যাঙ্গাত্মক ইশারা করেন। এমনকি ম্যানকাডিং-এর মতো অঙ্গভঙ্গিও করেন।

সে সময় মাঠে অশ্বিন কিছু না বললেও মাঠের বাইরে গিয়ে গ্লাভস আর ব্যাট ছুঁড়ে মারেন। অবশ্য ম্যাচ শেষে কোহলি সম্পর্কে তেমন কিছুই বলেননি অশ্বিন। উল্টো জানিয়ে দিয়েছেন, খেলার মাঝে এমন হতেই পারে।  

তবে অশ্বিন যাই বলুন না কেন, সমর্থকরা চুপ করে থাকেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ধুয়ে দিয়েছেন কোহলিকে। বেশিরভাগ সমর্থকই মনে করেন মাঠে কোহলির আচরণ আরও সংযত হওয়া জরুরি।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
এমকেএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।