ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ মে ২০১৯
bangla news

বার্সেলোনার অপেক্ষা বাড়িয়ে দিলো অ্যাতলেটিকো মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৫ ২:৩৯:২৫ এএম
.

.

ম্যাচটা ভ্যালেন্সিয়া জিতলেই লা লিগা শিরোপা জেতার অগ্রিম উৎসব শুরু হয়ে যেত কাতালুনিয়ার ক্যাম্প ন্যুয়ে। কিন্তু তা হতে দিল না  অ্যাতলেটিকো মাদ্রিদ। তবে ভ্যালেন্সিয়াকে ৩-২ গোলে হারাতে বেশ ঘাম ঝরাতে হয়েছে দিয়েগো সিমিওনের শিষ্যদের।

বুধবার (২৪ এপ্রিল) রাতে ওয়ান্ডা মেত্রোপলিতিনো স্টেডিয়ামে দারুণ রোমাঞ্চকর ম্যাচ উপহার দিয়েছে  অ্যাতলেটিকো ও ভ্যালেন্সিয়া। ম্যাচটা মাদ্রিদের দলটি হেরে বসলেই ১১ বছরে ৮ম শিরোপা জয় নিশ্চিত হতো বার্সার। কিন্তু উল্টো ম্যাচটা জিতে ৩৪ ম্যাচে ৭১ পয়েন্ট হলো তাদের, শীর্ষে থাকা বার্সার চেয়ে ৯ পয়েন্ট কম।

তবে আগামী শনিবার রাতে ঘরের মাঠে নেভান্তেকে হারাতে পারলেই শিরোপা জয় উদযাপন করতে পারবেন লিওনেল মেসিরা। তবে তারও আগে উৎসব শুরু হতে পারে যদি দিনের শুরুতে ঘরের মাঠে রিয়াল ভায়োদোলিদের কাছে হেরে যায় দ্বিতীয় স্থানে থাকা  অ্যাতলেটিকো ।

ম্যাচের ৯ম মিনিটেই দারুণ এক ভলিতে  অ্যাতলেটিকো মাদ্রিদকে এগিয়ে দেন আলভারো মোরাতা। কিন্তু ৩৬তম মিনিটে ভ্যালেন্সিয়াকে সমতায় ফেরান  অ্যাতলেটিকোরই সাবেক ফরোয়ার্ড কেভিন গামেইরো।

দ্বিতীয়ার্ধের শুরুতে দারুণ হেডে  অ্যাতলেটিকোকে এগিয়ে দেন দলের সর্বোচ্চ স্কোরার আঁতোয়া গ্রিজমান। কিন্তু ৭৭তম মিনিটে সাউল নিগুয়েজের হ্যান্ডবলে পাওয়া পেনাল্টি থেকে গোল করে ফের ভ্যালেন্সিয়াকে সমতায় ফেরান দানি পেরেজো।

ম্যাচের অন্তিম মুহূর্তের ৯ মিনিট আগে  অ্যাতলেটিকো মাদ্রিদ শিবিরে স্বস্তি ফেরান আনহেল কোরেয়া। ডি-বক্সের ঠিক বাইরে থেকে নেওয়া তার শটেই জয় নিয়ে বার্সার উৎসবের আয়োজনে পানি ঢেলে দেয়  অ্যাতলেটিকো ।

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14