ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

সিটি নয়, প্রতিদ্বন্দ্বী ইউনাইটেডে মিলনারের সমর্থন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৩ ১:৫৫:৫৬ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

উত্তেজনার পারদ চড়তে বেশি দেরি নেই। মৌসুমের শেষ ম্যানচেস্টার ডার্বি বলে কথা। বুধবার (২৪ এপ্রিল)  বাংলাদেশ সময় দিবাগত রাত একটায় টায় ম্যানচেস্টার ইউনাইটেড তাদের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে আতিথেয়তা জানাবে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিকে। দুই দলের সমর্থক তো বটে, প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা লিভারপুলও তাকিয়ে থাকবে ম্যাচটির দিকে।

অবশ্য ম্যাচটি না দেখলেও অল রেডসদের মাঝমাঠের প্রাণভোমরা জেমস মিলনার সমর্থন দিচ্ছেন রেড ডেভিলসদের। 

ইংলিশ তারকা জীবনে প্রথমবার ইউনাইটেডকে সমর্থন দেওয়ার ব্যাপারে বলেন, ‘আমার জীবনে প্রথমবার ইউনাইটেডকে সমর্থন করছি।’

তবে দুই ইংলিশ পরাশক্তির ডার্বি দেখার বিষয়ে জানতে চাওয়ায় কিছুটা তিতকুটে মন্তব্যও করেছেন মিলনার, ‘আমি কিন্তু ম্যাচটি দেখব না। এটা কেবল সময় ও শক্তির অপচয় ছাড়া কিছু নয়। আমি জানি না আমি কি করব। সম্ভবত খাবার খেতে বাইরে যাব।’

চিরশত্রু ইউনাইটেডকে সমর্থন দেওয়ার কারণও আছে মিলনারের। সিটি হারলেই যে লিভারপুলের লাভ। তখন ইয়র্গান ক্লপের শিষ্যদের শিরোপাটা চলে আসবে একেবারে নাগালেই। ১৯৮৯-৯০ মৌসুমের পর এই প্রথম শিরোপা জয়ের সামনে অল রেডসরা।

লিগে মৌসুমের প্রথম ডার্বিতে অবশ্য সিটিজেনরাই জয় নিয়ে মাঠ ছাড়ে। সে ম্যাচে ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ৩-১ গোলে জয় পেয়েছিল গার্দিওলার শিষ্যরা।

চলতি মৌসুমের প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের পেছনে লিভারপুলের এখন সবচেয়ে বড় বাধা পেপ গার্দিওলার দল। গত আসরের চ্যাম্পিয়নরা এবার ৩৪ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে আছে তালিকার দ্বিতীয় স্থানে। এক ম্যাচ বেশি খেলে ৮৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড ফুটবল সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14