ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ মে ২০১৯
bangla news

বার্নলির ওপর চটেছেন চেলসি তারকা লুইস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৩ ১:০২:১৪ পিএম
ডেভিড লুইস-ছবি: সংগৃহীত

ডেভিড লুইস-ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব বার্নলি এফসি’র ওপর চটেছেন চেলসির ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড লুইস। তালিকার ১৫তম স্থানে থাকা ক্লারেটসদের বাজে কৌশলেকে অখেলোয়াড়সুলভ বলে জানিয়েছেন ৩২ বছর বয়সী এই তারকা। লুইস জানান, এমন একটি দলের বিরুদ্ধে খেলাটা সত্যি কঠিন, যখন তাদের দু’টি সম্ভাবনা থাকে এবং দু’টি গোল করে ও খেলাটা খেলতে চায় না।

বার্নলির কৌশলকে ফুটবল বিরোধী বলেও মন্তব্য করেছেন লুইস, ‘এটা ফুটবল-বিরোধী। তারা সময় অপচয় করেছে। তাদের খেলোয়াড়রা বারবার ম্যাচটা থামিয়ে রাখতে চেয়েছে।’

প্রিমিয়ার লিগে শিরোপা দৌড়ে বেশ আগেই ছিটকে গেছে চেলসি। মাউরিসিও সারির শিষ্যদের এখন লড়াই কেবল শেষ চারে জায়গা করে নেওয়ার। কিন্তু আজ নিজেদের ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে বার্নলির বিপক্ষে পয়েন্ট খুইয়ে বসেছে ব্লুজরা। জেফ হ্যান্ডরিকের গোলে অবশ্য ম্যাচের অষ্টম মিনিটেই এগিয়ে যায় বার্নলি। চার মিনিট পরে চেলসিকে সমতায় ফেরান ফরাসী মিডফিল্ডার এনগোলা কান্তে। এর দুই মিনিট পরেই ব্যবধানটা ২-১ করেন আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েন। কিন্তু ব্যবধানটা ধরে রাখতে পারেনি সারির দল। অ্যাশলে বার্নেসের গোলে সমতায় ফিরে বার্নলি।

এরপরই রক্ষণাত্মক ফুটবল খেলতে থাকে ক্লারেটসরা। আর সেটিই হতাশ করেছে চেলসিকে। ম্যাচ শেষে তাই চুপ করে থাকতে পারেননি লুইস। মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে ড্র করায় হতাশ ব্রাজিলিয়ান ডিফেন্ডার সমালোচনা মুখর হয়ে ওঠেন বার্নলি ওপর, ‘তাদের ১১ জন খেলোয়াড়ই ডি-বক্সের ভেতর খেলেছে। এমন একটি দলের বিপক্ষে গোল করাটা সত্যিই কঠিন।’

লিগে চেলসির ম্যাচ বাকি আছে আরো তিনটি। ব্লুজরা শেষ তিন ম্যাচ খেলবে ম্যানচেস্টার ইউনাইটেড, ওয়াটফোর্ড ও লেস্টার সিটির বিপক্ষে। ৩৪ ম্যাচ শেষে ২০ জয় ও ৮ পরাজয়ে ৬৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে সারির দল। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় তিনে টটেনহ্যাম। দুইয়ে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৮৬। সিটিজেনদের চেয়ে এক ম্যাচ বেশি খেলে ৮৮ পয়েন্ট নিয়ে সিংহাসনে লিভারপুল।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14