ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

আফগানদের বিশ্বকাপ দলে আসগর-হামিদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২২ ২:২২:১৬ পিএম
বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলো আফগানিস্তান-ছবি: সংগৃহীত

বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলো আফগানিস্তান-ছবি: সংগৃহীত

ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলো আফগানিস্তান। আর এই দলে চকম হিসেবে নেওয়া হয়েছে ২০১৬ সালের জুলাইয়ে সর্বশেষ ওয়ানডে খেলা ৩১ বছর বয়সী ফাস্ট বোলার হামিদ হাসানকে।

বিশ্বকাপের অধিনায়ক শেষ পর্যন্ত গুলবাদীন নাঈবকেই করা হয়েছে। যদিও এ নিয়ে দলের সিনিয়র তারকা রশিদ খান ও মোহাম্মদ নবী সমালোচনা করেছিলেন। তবে যেই আসগর আফগানকে নেতৃত্ব থেকে বিশ্বকাপের মাত্র দুই মাস আগে সরিয়ে দেওয়া হয়েছিল, তাকেও বিশ্বকাপ স্কোয়াডে নেওয়া হয়েছে।

দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ২৩ সদস্যের অনুশীলন ক্যাম্প থেকেই এই ১৫জন বেছে নেওয়া হয়েছে। তবে বাদ পড়েছেন ইকরাম আলী খালি, করিম জানাত ও সৈয়দ শিরাজদ। তাদের অবশ্য বিশ্বকাপের রিজার্ভ খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে।

আগামী ৩০ মে বিশ্বকাপের প্রথম ম্যাচ মাঠে গড়াবে। আর ১ জুন অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে আফগানরা।

আফগানিস্তান দল: গুলবাদীন নাঈব (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক) নুর আলী জাদরান, হযরতউল্লাহ জাজাই, রহমত শাহ, আসগর আফগান, হাশমতউল্লাহ শহিদী, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ শিনওয়ারী, মোহাম্মদ নবী, রশিদ খান, দাওলাত জাদরান, আফতাব আলম, হামিদ হাসান, মুজিব উর রহমান।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ২২ এপ্রিল, ২০১৯
এমএমএস
 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-22 14:22:16