ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

রোনালদোকে টপকে গেলেন বেনজেমা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২২ ১:৫৪:০১ পিএম
রোনালদোকে টপকে গেলেন বেনজেমা-ছবি: সংগৃহীত

রোনালদোকে টপকে গেলেন বেনজেমা-ছবি: সংগৃহীত

ক্যারিয়ারের বড় একটা সময় করিম বেনজেমাকে ক্রিস্টিয়ানো রোনালদোর ছায়া হয়েই থাকতে হয়েছিল। তবে রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি দেওয়ার পরই যেন খোলস থেকে বেরিয়েছেন এই ফরাসি তারকা। তাইতো দারুণ পারফরম্যান্স করে এবার তার সাবেক সতীর্থ সিআর সেভেনকেই পেছনে ফেললেন।

রোববার স্প্যানিশ লা লিগার ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের মুখোমুখি হয় জিনেদিন জিদানের শিষ্যরা। যেখানে বেনজেমার অন্যবদ্য হ্যাটট্রিকে গ্যালাকটিকোরা ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে। আর এ নিয়ে চলমান মৌসুমে লিগে বেনজেদার ২১টি গোল হলো। যা তাকে রোনালদো থেকে এগিয়ে দিয়েছে।

ইতালিয়ান সিরিআ লিগে জুভেন্টাসের হয়ে রোনালদো এখন পর্যন্ত ১৯টি গোল করেছেন। যদিও তুরিনের ওল্ড লেডিদের হয়ে পর্তুগিজ অধিনায়কই সর্বোচ্চ গোলদাতা।

অথচ ২০১৭-১৮ মৌসুমে বেনজেমা রোনালদোর ছায়ায় থেকে ৩১ ম্যাচে মাত্র পাঁচটি গোল করেছিলেন। এমনকি স্প্যনিশ শীর্ষ পর্যায়ের এই লিগে এখন পর্যন্ত মাত্র তৃতীয়বার ২০ গোলের কোটা পার করেছেন তিনি। এছাড়া প্রায় চার বছর পর হ্যাটট্রিকের দেখা পেলেন বেনজেমা। সর্বশেষ ২০১৫ সালের শেষ দিকে চ্যাম্পিয়নস লিগে সুইডেনের ক্লাব মালমোর বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন রিয়ালের ফরাসি স্ট্রাইকার। এমনকি রিয়ালের হয়ে ১০ বছর খেলে এটি তার মাত্র দ্বিতীয় হ্যাটট্রিক। 

এদিকে এমন জয় পেলেও রিয়ালের এই মৌসুমে তেমন কিছুই পাওয়ার নেই। কেননা লিগে তারা শীর্ষে থাকা বার্সেলোনা থেকে ১৩ পয়েন্ট পিছিয়ে রয়েছে। দ্বিতীয়স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের পরেই রিয়ালের অবস্থান।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ২২ এপ্রিল, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14