ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

রিয়ালকে ‘না’ বলে দিলেন চ্যাম্পিয়ন পিএসজির নায়ক এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২২ ১:৩০:০৫ পিএম
সতীর্থ দানি আলভেজের কাঁধে উদযাপনে মেতেছেন এমবাপ্পে-ছবি: সংগৃহীত

সতীর্থ দানি আলভেজের কাঁধে উদযাপনে মেতেছেন এমবাপ্পে-ছবি: সংগৃহীত

কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে রিয়াল মাদ্রিদ গুঞ্জন বেশ পুরোনো। তবে এর পালে নতুন করে হাওয়া লাগে, যখন রিয়ালের দ্বিতীয় মেয়াদে কোচ হয়ে আসেন জিনেদিন জিদান। কিন্তু পিএসজি তারকা জানিয়ে দিলেন তিনি রিয়ালে জিদানকে শুধু একজন দর্শক হিসেবেই দেখেন।

রোববার ফ্রেঞ্চ লিগ ওয়ানে নামার আগেই টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়নের মুকুট পড়ে পিএসজি। দ্বিতীয়স্থানে থাকা লিলে প্রতিপক্ষ তুলুজের সঙ্গে ড্র করায় শিরোপা নিশ্চিত হয় টমাস টুখেলের শিষ্যদের। তবে মাঠে নেমে এমবাপ্পের হ্যাটট্রিকে মোনাকোকে ৩-১ গোলে হারিয়ে উদযাপনের মাত্রাটা আরও বাড়িয়ে নেয় পিএসজি।

এই ম্যাচের পরও রিয়াল সম্পর্কে এমবাপ্পের ধারণা কী জানতে চাইলে ফরাসি এই তারকা জানান, একজন সমর্থক হিসেবেই তিনি তার স্বদেশী জিদানকে দেখেন।

এমবাপ্পে বলেন, ‘আমি এখানে আছি, এখানে আমি একটা প্রজেক্ট নিয়ে আছি। রিয়াল মাদ্রিদের জন্য ভালো যে তারা জিজুকে (জিদান) পেয়েছে। তবে আমি শুধুমাত্র একজন দর্শক হিসেবেই তাদের খেলা দেখি।’

এদিকে তিন গোল করা এমবাপ্পে ১৯৮৯-৯০ সালে জেন-পিয়েরে পাপিনের পর প্রথম ফুটবলার হিসেবে লিগ ওয়ানে ৩০ গোল করার অনন্য কীর্তি গড়লেন। আর এমন মাইলফলক গড়তে পেরে দারুণ খুশি এমবাপ্পে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-22 13:30:05