ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

নিজেদের মাঠে ম্যানইউকে বিধ্বস্ত করল এভারটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২১ ৯:২৬:০৫ পিএম
ম্যানইউর হার। ছবি: সংগৃহীত

ম্যানইউর হার। ছবি: সংগৃহীত

ম্যানিচেস্টার ইউনাইটেডকে নিজেদের মাঠে এক প্রকার গোলবন্যায় ভাসিয়েছে এভারটন। মাত্রই চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়েছে ম্যানইউ। সেই ধাক্কা সামলে না উঠতেই এত বড় ধাক্কা খেলো দলটি।

রোববার (২১ এপ্রিল) গুডিসন পার্কে ৪-০ গোলে ম্যানইউকে হারায় স্বাগতিকরা। প্রিমিয়ার লিগের ইতিহাসে ইউনাইটেডের বিপক্ষে এভারটনের এটাই সবচেয়ে বড় জয়।

ম্যাচ জিতলে লিগের শীর্ষ চারে থেকে শেষ করার সম্ভাবনা জোড়ালো হতো ইউনাইটেডের, তবে তা নিয়ে এখন সংশয় দেখা দিচ্ছে।

ম্যাচের প্রথমার্ধেই দুর্দান্ত দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় এভারটন। ১৩তম মিনিটে ইংলিশ ফরোয়ার্ড ডমিনিক কালভার্ট-লুইনের বাড়ানো বল পেয়ে বাইসাইকেল কিকে জাল দুর্দান্ত গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিশার্লিসন। ২৮তম মিনিটে আচমকা শটে ব্যবধান দ্বিগুণ করেন গিলফি সিগুর্দসন। 

দ্বিতীয়ার্ধের একাদশ মিনিটে তৃতীয় গোল হজম করে ইউনাইটেড। তখনই অনেকটা কোণঠাসা হয়ে পড়ে দলটি। নিজেদের কিছুতেই মেলে ধরার সুযোগ না পেয়েই চতুর্থ গোল খেয়ে বসে। তৃতীয় গোলটি করেন ফরাসি ডিফেন্ডার লুকাস দিনিয়ে।


আর থিও ওয়ালকটের গোলে স্কোরলাইন ৪-০ করলে ইউনাইটেড পুরোপুরি ম্যাচ থেকে ছিটকে যায়। 

৩৪ ম্যাচে ১৯ জয় ও সাত ড্রয়ে ৬৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ বেশি খেলে ৪৯ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আছে এভারটন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল ম্যানচেস্টার ইউনাইটেড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-21 21:26:05