ঢাকা, সোমবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

সাইফের দুর্দান্ত সেঞ্চুরিতে প্রাইম দোলেশ্বরের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২১ ৪:১৫:৩৮ পিএম
সাইফ হাসান। ছবি: শোয়েব মিথুন

সাইফ হাসান। ছবি: শোয়েব মিথুন

একা হাতেই প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবকে জিতিয়ে মাঠ ছাড়লেন সাইফ হাসান। ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) রোববার (২১ এপ্রিল) সাভারের বিকেএসপির ৪ নম্বর মাঠের ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারায় দোলেশ্বর।

শেখ জামালের দেওয়া ২৪৪ রানের লক্ষ্যে খেলতে নেমে ইনিংসের প্রথম বল থেকে শেষ বল পর্যন্ত খেলে ঝড়ো ব্যাটিংয়ে ১৪৭ রানের বড় রানের ইনিংস খেলেন সাইফ। এই ইনিংসে সাইফ ১০টি চার ও ১১টি ছক্কা হাঁকান। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে এটি তার তৃতীয় শতক। তার সঙ্গে ৭৮ রানের দারুণ এক ইনিংস খেলেন ফরহাদ হোসেন।

শেখ জামালের হয়ে দুটি উইকেট নেন তাইজুল ইসলাম ও একটি নেন খালেদ আহমেদ।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি শেখ জামালের। দলীয় মাত্র ১৫ রানেই ফিরে যান ওপেনার ইলিয়াস সানি। এরই নাসির হোসেন (২৩), নূরুল হাসান সোহান (৩৬), তানভীর হায়দাররা (৬৯) চেষ্টা করেও দলকে খুব বড় সংগ্রহ দিতে পারেননি।

এছাড়া রাকিন আহমেদ ৩৮, তাইজুল ইসলাম ২২ রান করেন। তবুও দোলেশ্বরের বোলারদের চাপে ২৪৩ রানেই অলআউট হয়ে ফেরেন। ইনিংসের তখনও তিন বল বাকি।

দোলেশ্বরের হয়ে তিনটি করে উইকেট নেন ফরহাদ রেজা ও তাইবুর রহমান। এছাড়া একটি করে নেন মানিক খান, রেজাউর রহমান ও এনামুল হক (জুনিয়র)।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-21 16:15:38