ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

অধিনায়ক স্মিথের ব্যাটে জয় পেলো রাজস্থান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ৮:৪১:০০ পিএম
অধিনায়ক স্মিথের ব্যাটে জয় পেলো রাজস্থান। ছবি: সংগৃহীত

অধিনায়ক স্মিথের ব্যাটে জয় পেলো রাজস্থান। ছবি: সংগৃহীত

ম্যাচ শুরু হওয়ার কিছুক্ষণ আগেই স্টিভেন স্মিথের কাঁধে ওঠে রাজস্থান রয়্যালসের অধিনায়কের দায়িত্ব। আর সেই স্মিথের ব্যাটেই মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে পাঁচ উইকেটে জয়ও পেলো দলটি।

১৬২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রাজস্থানের দুই ওপেনার আজিঙ্কা রাহানে ও সঞ্জু স্যামসম দলকে শুরুটা ভালোই দেন। তবে ১২ রানে রাহানে ও ৩৫ রানে সঞ্জু ফিরে গেলে অধিনায়ক স্মিথ দলের হাল ধরেন। নিজের দায়িত্ব দলের জয় নিশ্চিত করে অপরাজিত থেকেই শেষ করেন।

রাজস্থানের হয়ে দলীয় সর্বোচ্চ ৫৯ রান আসে স্মিথের ব্যাট থেকে। তার সঙ্গে ৪৩ রান করে যোগ্য সঙ্গ দেন রিয়ান পরাগ। স্মিথের সঙ্গে শেষ পর্যন্ত সাত রানে অপরাজিত থাকেন অ্যাশটন টারনার।

মুম্বাইয়ের হয়ে একাই তিন উইকেট নেন রাহুল চাহার আর একটি নেন জসপ্রিত বুমরাহ। এছাড়া একটি রান আউট হয়।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরু তেমন ভালো করতে পারেনি মুম্বাই। মাত্র পাঁচ রান করেই ফিরে যান ওপেনার রোহিত শর্মা। তবে অপর ওপেনার কুইন্টন ডি কক (৬৫) ও সূর্যকুমার যাদব (৩৪) মিলে দলকে সম্মানজনক স্কোরের দিকে নিয়ে যান। এছাড়া হার্ডিক পান্ডিয়া ২৩ রান, বেন কাটিং ১৩ রান করেন।

রাজস্থানের হয়ে দুই উইকেট নেন তরুন শ্রেয়াস গোপাল। একটি করে উইকেট নেন স্টুয়ার্ট বিনি। উনাদকর ও আরচার।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
এমকেএম/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 20:41:00