ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে অনির্দিষ্টকালের বিশ্রামে হেলস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ৪:৫২:৩৯ পিএম
অনির্দিষ্টকালের বিশ্রামে হেলস-ছবি: সংগৃহীত

অনির্দিষ্টকালের বিশ্রামে হেলস-ছবি: সংগৃহীত

মাত্রই তিনদিন আগে ২০১৯ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের এই দলে জায়গা পেয়েছেন তারকা ক্রিকেটার অ্যালেক্স হেলসও। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বিশ্বকাপের মাত্র ৪০ দিন আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে বিশ্রাম নিয়েছেন।

ইংলিশ সংবাদমাধ্যম থেকে জানা যায়, বেশ কিছুদিন থেকেই ব্যক্তিগত জীবনে সমস্যা চলছে হেলসের। চলতি বছরের শুরুতে ব্রিস্টলে পানশালায় হাতাহাতির ঘটনায় ৬ ম্যাচ নিষিদ্ধ সহ ১৭ হাজার ৫০০ পাউন্ড জরিমানা গুনতে হয়। বান্ধবীর সাথে প্রতারণার অভিযোগও মাথায় নিতে হয় তাকে। এসব কারণে ভেতরে ভেতরে ভেঙে পড়েন হেলস।

শুক্রবার (১৯ এপ্রিল) নটিংহ্যামশায়ারের হয়ে ৫০ ওভারের ম্যাচেও অংশ নেননি হেলস। ইংলিশ এই ওপেনারের ব্যাপারে এক বিবৃতিতে নটিংহ্যামশায়ার কর্তৃপক্ষ জানায়, ‘ব্যক্তিগত কারণে অ্যালেক্স হেলস নিজেকে সরিয়ে নিয়েছে এবং সে কবে ফিরবে সেটা এখনই নিশ্চিত নয়।’

তবে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এখনও আশা হারাচ্ছে না হেলসকে নিয়ে। তাদের বিশ্বাস কিছুদিনের মধ্যেই সমস্যা কাটিয়ে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 16:52:39