ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

দাতব্য সংস্থায় জরিমানার অর্থ দিতে হবে হার্দিক-রাহুলকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ২:৩২:৪১ পিএম
রাহুল ও হার্দিক-ছবি: সংগৃহীত

রাহুল ও হার্দিক-ছবি: সংগৃহীত

তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুল নারী নিয়ে আপত্তিকর মন্তব্য করায় কিছুদিন আগে পুরো ভারত জুড়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল। জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে খোলামেলা আলোচনা করে ফেঁসে যান তারা।

এরপরই অস্ট্রেলিয়া সফর থেকে তাদের ফেরত এনে সাময়িক সময়ের জন্য নিষেধাজ্ঞা দেওয়া হয়। এবার তাদের শাস্তি শোনানো হলো। জরিমানা হিসেবে দু’জনেই ২০ লাখ রুপি করে দাতব্য সংস্থায় দান করবেন।

বিসিসিআইয়ের শৃঙ্খলা কমিটির চেয়ারম্যান ডিকে জেইন এই শাস্তির কথা শোনান। যেখানে এই দুই ক্রিকেটারই আসছে বিশ্বকাপে ভারতীয় দলে রয়েছেন।

জরিমানা হিসেবে ভারতের অন্ধ ক্রিকেটারদের জন্য গঠিত ফান্ডে পান্ডিয়া ও রাহুকে ১০ লাখ রুপি করে এককালীন অনুদান দিতে হবে। এছাড়া এক লাখ রুপি করে কিস্তিতে দুজনকেই ১০ লাখ দিতে হবে দায়িত্বরত অবস্থায় মারা যাওয়া সেনাসদস্যদের পরিবারের পুনর্বাসনের জন্য গঠিত ফান্ডে।

এদিকে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে দলের সঙ্গে নিষেজ্ঞার কারণে থাকতে পারেননি হার্দিক-রাহুল। সেসময় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিলেন তারা। তাই ঐ সময়ের কথা বিবেচনায় রেখে জরিমানার অঙ্কটা কমিয়ে দেওয়া হয়েছে। এছাড়া দু’জনেই বিষয়টি নিয়ে ক্ষমা চাওয়ায় জরিমানা ছাড়া অন্য কোনো শাস্তি দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ২০ এপ্রিল, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 14:32:41