ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

আবাহনীর জয়ে সাইফউদ্দিনের ৫ উইকেট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৭:১২:৩২ পিএম
মোহাম্মদ সাইফউদ্দিন/সংগৃহীত ছবি

মোহাম্মদ সাইফউদ্দিন/সংগৃহীত ছবি

প্রাইম ব্যাংক স্পোর্টিং ক্লাবকে ৬ উইকেটে হারিয়েছে আবাহনী লিমিটেড। একাই ৫ উইকেট নিয়ে দলের জয়ে মূল অবদান রেখেছেন টাইগার পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

শুক্রবার (১৯ এপ্রিল) ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগের ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরুতে ব্যাট করতে নেমে সব উইকেট হারিয়ে ২২৬ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক। জবাবে ৪ উইকেট ও ৩২ বল হাতে রেখেই জয় তুলে নেয় আবাহনী।

২২৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ৬ রানেই ওপেনার সৌম্য সরকারের উইকেট হারায় আবাহনী। এরপর জহুরুল ইসলাম ও সাব্বির রহমান ৪১ রানের জুটি গড়ে প্রাথমিক ধাক্কা সামাল দেন। তবে পরপর দুই ওভারে এই দুজনের বিদায়ে ফের চাপে পড়ে যায় আবাহনী।

৫৫ রানে ৩ উইকেট হারানো দলকে এরপর নির্বিঘ্নে পার করে দেন নাজমুল হোসেন শান্ত ও মোহাম্মদ মিঠুন। ৮৪ বলে ৭৭ রানে অপরাজিত থাকেন শান্ত। আর মিঠুনের ব্যাট থেকে আসে ৩৩ রান।

এর আগে সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজার বোলিং তোপে শুরুতেই খেই হারিয়ে ফেলে প্রাইম ব্যাংক। একসময় ৬৬ রানে ৬ উইকেট হারিয়ে ফেলা দলকে টেনে তুলেন অলক কাপালি ও নাঈম হাসান। 

কাপালির ব্যাট থেকে আসে ৮০ রানের ইনিংস। ৬ চার ও ৪ ছক্কায় সাজানো ১১২ বলের এই ইনিংস। নাঈম ৫১ রানে অপরাজিত থাকেন। 

বল হাতে আবাহনীর সাইফউদ্দিন ৯.৩ ওভারে ৩২ রান খরচে নেন ৫ উইকেট। ২টি করে উইকেট ঝুলিতে পুরেছেন মাশরাফি ও সৌম্য সরকার। বাকি উইকেট মেহেদি হাসান মিরাজ।

ম্যাচসেরা হয়েছেন দুর্দান্ত বোলিং করা সাইফউদ্দিন। 

এই জয়ে ১৪ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে আবাহনী। আর  সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে প্রাইম ব্যাংক।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-19 19:12:32